৩রা এপ্রিল, ২০২০ ইং, শুক্রবার
৯ই শাবান, ১৪৪১ হিজরী

অসহায় দিন মজুর ও রিকশাচালকদের পাশে “বিজয়ের পথযাত্রা”

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ , মার্চ ২৬, ২০২০

অসহায় দিন মজুর ও রিকশাচালকদের পাশে “বিজয়ের পথযাত্রা”
সিএনআই ডেস্কঃ সারা পৃথিবী যখন করোনা নামক ভাইরাসে গ্রাস সেই ধারাবাহিকতায় আমাদের বাংলাদেশও মহামারীতে আক্রান্ত। সবায় যখন ঘর বন্দী নিজেদের নিরাপত্তার জন্য ঠিক সেই সময় টিম “বিজয়ের পথযাত্রা” সাধ্যমত নিজেদের নিরাপত্তা ব্যবস্থা ঠিক রেখে অসহায় দিন মজুর ও রিকশাচালক পরিবার কথা চিন্তা করে তাদের জন্য চাল,ডাল,আলু,পিয়াজ,তেল,মুড়ি,সাবান এই সাতটা আইটেম একসাথে একটি করে ব্যাগ তৈরী করে সাথে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার সহ দিনভর রাস্তায় রাস্তায় বিতরণ কার্যক্রম পরিচালনা করে।
আর এই কার্যক্রমের অনেক বড় একটা অংশ সহযোগিতা করেন শ্রধ্যেয় লায়ন মোঃ রফিকুল বারী মুক্তা স্যার, রিজন চেয়ারপার্সন হেড কোয়ার্টার,ডিস্ট্রিক্ট ৩১৫বি১,বাংলাদেশ,লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল। এবং প্রোগ্রাম সার্বিক সহযোগিতায়  ছিলেন লায়ন আশিকুজ্জামান চৌধুরী ইমন স্যার,কেবিনেট ট্রেজারার,ডিস্ট্রিক্ট ৩১৫বি১, বাংলাদেশ, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল। সেই সাথে অনেক শুভাকাঙ্ক্ষী যারা কিনা সব সময় বিজয়ের  পথযাত্রা কে সকল রকমের সহযোগিতা করে আসছে সকলকে বিজয়ের পথযাত্রা এর পক্ষ থেকে অনেক অনেক ধন্যবাদ,দেশের এই ক্রান্তি লগ্নে মানবতার পাশে দাড়ানোর জন্য।
বিজয়ের পথযাত্রা এর সভাপতি  মোঃ মোস্তাকিম বিল্লাহ বিজয় বলেন বিজয়ের পথযাত্রা সব সময় গরিব,দুঃখী অসহায় মানুষের পাশে ছিল আছে এবং থাকবে ইনশাআল্লাহ। আর এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে নিয়মিত বিরতিতে, সেই সাথে দেশের সকল সামাজিক সংগঠন সহ সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।  সর্বশেষ সবার উদ্দেশ্যে বলেন, আপনারা নিশ্চিন্তে বাড়িতে থাকুন,,আমরা সর্বদা আপনাদের পাশেই আছি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।