৯ই এপ্রিল, ২০২০ ইং, বৃহস্পতিবার
১৬ই শাবান, ১৪৪১ হিজরী

উলিপুরে করোনা ভাইরাস রোধে জীবাণুনাশক স্প্রে

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ , মার্চ ২৬, ২০২০

উলিপুরে করোনা ভাইরাস রোধে জীবাণুনাশক স্প্রে
কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে করোনা ভাইরাস রোধে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে বৃহস্পতিবার(২৬ মার্চ) বিকেলে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে পৌরশহরের প্রধান প্রধান সড়ক ও বিভিন্ন যানবাহনে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম পরিচালনা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু।
উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু সাংবাদিকদের বলেন, করোনা ভাইরাস বিস্তার রোধে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আজ থেকে জীবাণুনাশক স্প্রে শুরু করা হয়েছে।সবাইকে সচেতন ও পরিস্কার পরিছন্নতা থাকার আহবান জানিয়েছেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক নিমাই সিংহ,সহ-প্রচার সম্পাদক শাহীনুর আলমগীর,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু সাঈদ সরকার,উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক জয়নাল আবেদীন,উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল ইসলাম রুবেল, আওয়ামীলীগ নেতা বাবলু প্রমুখ।

 


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।