সোমবার, ২৫শে মে, ২০২০ ইং

করোনাকে হারিয়ে সুস্থ দিবালা!

প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ , মার্চ ২৮, ২০২০

করোনাকে হারিয়ে সুস্থ দিবালা!

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাস আতঙ্কে ভুগছে পুরো বিশ্বই। তবে করোনায় আক্রান্ত মানেই কিন্তু মৃত্যু নয়। বরং বেশিরভাগ মানুষই সুস্থ হচ্ছেন। তেমনই একজন জুভেন্টাসের আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা।

প্রায় দুই সপ্তাহ আগে করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েন দিবালা। মাতুইদি ও রুগানির পর জুভেন্টাসের তৃতীয় তারকা ফুটবলার হিসেবে করোনা আক্রান্ত হন এই আর্জেন্টাইন। দিন কয়েক আগেও করোনার বড় উপসর্গগুলো দুশ্চিন্তায় রেখেছিল তাকে।

দিবালার করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে দুশ্চিন্তায় ছিলেন ফুটবলপ্রেমীরাও। তবে তাদের জন্য সুখবর, জুভেন্টাস তারকা করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন। অনুশীলনও শুরু করে দিয়েছেন।

তবে এই করোনা কতটা যে ভয়ঙ্কর, সেটা সবাইকে জানালেন দিবালা। নিজের অভিজ্ঞতা শেয়ার করে তিনি বলেন, ‘আমার শরীরে করোনার উপসর্গ বেশ প্রকট হয়ে উঠেছিল। এখন অনেকটাই ভালো আছি। হাঁটতে পারছি, শরীরচর্চা করছি। দিন কয়েক আগে পর্যন্তও কিছু করতে গেলেই শ্বাসকষ্ট হচ্ছিল। সারা শরীরে ব্যথাও ছিল।’

শুরুতে দিবালার শরীরে তেমনভাবে উপসর্গ দেখা যায়নি। তবে ইতালিতে করোনার প্রবল সংক্রমণের পর স্বেচ্ছা আইসোলেশনে গিয়েছিলেন ২৬ বছর বয়সী এই ফুটবলার। এর মধ্যে করোনা টেস্টও করান। টেস্টে ধরা পড়ে তিনি পজিটিভ। এরপর নিয়ম মেনে চিকিৎসা করিয়েছেন। এখন তো বেশ সুস্থ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।