সোমবার, ২৫শে মে, ২০২০ ইং

কাউখালীর উপজেলা প্রশাসনের সেবার নৌকা

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ , মার্চ ২৮, ২০২০

কাউখালীর উপজেলা প্রশাসনের সেবার নৌকা

কাউখালী প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে চলমান করোনা ভাইরাস সংক্রমন রোধে উপজেলা প্রশাসন নদী তীর ও চরঞ্চলের ঘরবন্দী মানুষের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিতে চালু করেছেন সেবার নৌকা। উপজেলা প্রশাসনের উদ্যোগে চালুকৃত সেবার নৌকা নদী তীরবর্তী ঘরবন্দী মানুষের দারে পৌঁছে দেওয়া হচ্ছে নিত্য
প্রয়োজনীয় সামগ্রী। ফলে সাধারণ মানুষ বিশেষ করে নদীভাঙা ও যোগাযোগ বিচ্ছিন্ন চরঞ্চলের মানুষ খুব সহজেই ঘরে বসে নিত্য প্রয়োজনী চাল ডাল,তেল,লবনসহ প্রয়োজনী খাদ্য সামগ্রী বিনামূল্যে পাচ্ছেন।

আজ শনিবার বিকাল পাঁচটার দিকে দিকে শহরের সন্ধ্যা নদী ঘাট থেকে সেবার নৌকা চালু করা হয়েছে। এসময় কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা, উপজেলা চেয়ারম্যান আবু সাইদ মনু, ভাইস ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, আ.লীগ সভাপতি এ্যাডভোকেট আব্দুস শহীদ, সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পল্টন, থানার ওসি তদন্ত রেজাউল ইসলাম রাজিব, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম ও কাউখালী উন্নয়ন পরিষদের সভাপতি আবদুল লতিফ খসরু প্রমূখ উপস্থিত ছিলেন।

কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা জানান, করোনা মোকাবেলা কাউখালী উপজেলা প্রশাসন নানা উদ্যোগ গ্রহণ করেছে। সেবার নৌকা আজ নতুন করে চালু করা হেেয়ছে। এতে নদীতীর ও চরে ঘরবন্দী প্রান্তিক মানুষকে খাদ্য ও চিকিৎসা সহায়তা দেওয়া সম্ভব হবে। তিনি আরও জানান করোনা মোকাবেলা পর্যন্ত এ সেবার নৌকা চালু থাকবে যাতে প্রান্তিক মানুষ এ মুহূর্তে সেবা পান।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।