বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং

চুয়াডাঙ্গায় জেলা পুলিশের পক্ষ থেকে খাদ্য বিতরণ কর্মসূচি

প্রকাশিত: ১১:৪৫ পূর্বাহ্ণ , মার্চ ৩০, ২০২০

চুয়াডাঙ্গায় জেলা পুলিশের পক্ষ থেকে খাদ্য বিতরণ কর্মসূচি

চুয়াডাঙ্গা প্রতিনিধি: মুজিববর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার। মানুষ মানুষের জন্য, পুলিশ জনগনের বন্ধু। সেবাই পুলিশের ধর্ম এই শ্লোগানে এগিয়ে চলেছে চুয়াডাঙ্গা জেলা পুলিশ। দেশব্যাপি করোনাভাইরাস মোকাবিলায় কর্মবঞ্চিত গরীব, দুঃস্থ ও অসহায় মানুষগুলো যখন অন্নের অভাবে দিশেহারা। ঠিক তখনই সেইসব অসহায় মানুষগওলোর পাশে দাড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

তিনি তার নিজ উদ্যোগে চুয়াডাঙ্গা জেলার অসহায় ও কর্মহীন মানুষগুলোর বাড়িতে বাড়িতে খাবার পৌছে দেয়ার ব্যবস্থা করেন। আজ রোববার থেকে তিনি চুয়াডাঙ্গা জেলার ৫ টি থানায় মোট ৫ শতাধীক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি হাতে নিয়েছেন। যখন খাবারের চিন্তায় অসহায় মানুষগুলো দিশেহারা ঠিক তখনই খাবার পেয়ে অনেকে চোখের পানি ধরে রাখতে পারেননি।

এমনই ভাবে বেশ কয়েকজন ভ্যানচালকের সাথে কথা বললে তারা বলেন, ঘরে যখন খাবার নেই ভাবছি আগামীকাল কি করে পরিবারের মুখে খাবার তুলে দিব। ঠিক তখনই চুয়াডাঙ্গা জেলা পুলিশের এ ধরনের উদ্যোগকে আমরা সাধুবাদ জানায়। এ সময় খেটে খাওয়া অসহায় মানুষগুলো বলেন, পুলিশ যে আসলেই জনগনের বন্ধু এর থেকেই তার প্রমান মেলে।

এ সময় পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, বর্তমান শুধু বাংলাদেশ না, সারা বিশ্ব এখন করোনাভাইরাস আতঙ্কের মধ্যদিয়ে সময় পার করছে। বাংলাদেশে কর্মব্যাস্থ মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। যারা দিন আনে দিন খাই তাদের মধ্যে অনেকে আমাদের কাছে ফোন করে জানতে চেয়েছে আমরা কি খেয়ে বেঁচে থাকবো। সেই তারনায় জেলা পুলিশ মানুষের কাছে খাবার নিয়ে হাজির হয়েছে। আমরা সকলের ঘরেই খাবার পৌছে দিতে চাই। তাদের হাসি, কান্না সুখ-দুঃখেরে সাথি হয়ে থাকতে চাই জেলা পুলিশ। আর সে কারনেই আমরা অসহায় মানুষের ঘরে ঘরে খাবার নিয়ে হাজির হয়েছি। চাল,ডাল, আলু, তেল, পেয়াজ ও গুড়া মসলাসহ নিত্য প্রয়োজনীয় খাবার নিয়ে আমরা তাদের ঘরে ঘরে হাজির হচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস, সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খানসহ আরও অনেকে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।