বুধবার, ২৭শে মে, ২০২০ ইং

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দরিদ্র পরিবারের মাঝে খাদ্য বিতরণ

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ , মার্চ ৩০, ২০২০

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দরিদ্র পরিবারের মাঝে খাদ্য বিতরণ
মোহাম্মদ আলী রাশেদ,  চট্টগ্রাম : নগরীতে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন ৩ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ( সিএমপি)। সোমবার (৩০ মার্চ) লাভ লেইনের স্মরণিকা কমিউনিটি সেন্টারে সিএমপির দক্ষিণ বিভাগের আয়োজনে এই কার্যক্রম শুরু হয়। সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান এই কার্যক্রমের উদ্বোধন করেন।
মাহাবুবর রহমান বলেন, করোনায় ৩ হাজার দরিদ্র পরিবার মাঝে খাদ্য বিতরণ করা হবে প্রতিটি পরিবারকে ১৯ কেজি খাদ্য সামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য দেয়া হবে। এসময় উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসানসহ পুলিশের উধ্বর্তন কর্মকর্তারা।
জানা যায়, ১০ কেজি চাউল, ৩ কেজি আলু, ২ কেজি ডাল, দেড় কেজি রসুন পেয়াজ, আধা কেজি লবণ, ১ লিটার তেল ও ১টি সাবান সহ সর্বমোট ১৯ কেজি খাদ্য সামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করা হচ্ছে।
ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) সদীপ কুমার দাশ জানান, প্রতিদিন ১০০ পরিবার (বৃদ্ধ/বৃদ্ধা) এবং অসহায় মানুষদের মাঝে বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। সমাজের বিত্তবান লোকদের কাছে আহবান, এই দূর্যোগপূর্ণ সময়ে গরীব-দূঃখী ও অসহায় লোকদের পাশে এগিয়ে আসুন।
এছাড়া নগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমানের তত্ত্বাবধানে টিম-৪ সমাজে অক্ষম দুস্থদের মাঝে খাদ্য সহায়তা কার্যক্রম পরিচালনা করে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।