মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং

পাহাড়তলীর  অসহায় দরিদ্র মানুষের পাশে ইকবাল হোসেন রাশেদ

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ , মার্চ ৩০, ২০২০

পাহাড়তলীর  অসহায় দরিদ্র মানুষের পাশে ইকবাল হোসেন রাশেদ
মোহাম্মদ আলী রাশেদ, চট্টগ্রাম : করোনা ভাইরাসে অঘোষিত লকডাউনে নিম্ন আয়ের মানুষ অসহায় হয়ে পড়ে তখন সমাজ সেবায় নিয়োজিত রেখেছেন হাটহাজারী থানার ১ নং দক্ষিন পাহাড়তলী ওয়ার্ডের স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী ইকবাল হোসেন রাশেদ এর অর্থায়নে প্রায় ১২শত গরীব-অসহায় দরিদ্র ও বস্তিবাসী পরিবারের জন্য ২৯ মার্চ রবিবার খাদ্য-সামগ্রী বিতরণের জন্য চাল, ডাল, আলু, তেলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর প্যাকেটজাত করেন। সরেজমিনে পরিদর্শনে গেলে ইকবাল হোসেন রাশেদ দৈনিক জবাবদিহিকে বলেন, একজন জনপ্রতিনিধির কাজ হচ্ছে জনগনের সেবা করা। বিপদে-আপদে এলাকার সাধারণ মানুষের পাশে থাকা। আমিও ঠিক তাই করছি। আমি আমার এলাকার অসহায় দরিদ্র ও বস্তিবাসী মানুষের পাশে আছি, পাশে থাকব ইনশাআল্লাহ।
দেশের এই সংকটময় পরিস্থিতিতে খাদ্য সামগ্রীসহ  নিত্য প্রয়োজনীয় সামগ্রী পেয়ে অনেকটা স্বস্তি ফিরে এসেছে অসহায় দরিদ্র ও বস্তিবাসী মানুষের মাঝে। পরিস্থিতি বিবেচনায় অভাবী মানুষদের পাশে দাঁড়ানোকে মানবতার এক অনন্য দৃষ্টান্ত হিসেবে দেখছে সচেতনরা।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।