সোমবার, ২৫শে মে, ২০২০ ইং

এবার গরীবের পাশে চুয়াডাঙ্গা জেলা পুলিশ

প্রকাশিত: ১০:৫৫ পূর্বাহ্ণ , এপ্রিল ১, ২০২০

এবার গরীবের পাশে চুয়াডাঙ্গা জেলা পুলিশ
চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ করোনা ভাইরাসের মহামারীতে  জাতির এই দূর্দিনে চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার জনাব জাহিদুল ইসলামের নেতৃত্বে জেলার বিভিন্ন এলাকার গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরন করে বাড়িয়ে দিলেন সাহায্যের হাত। করোনায় থাবায় গৃহবন্দী সাধারন ও অসহায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাদ্য সামগ্রী তুলে দিয়েছে চুয়াডাঙ্গা জেলা পুলিশের ত্রানবাহী একটি গাড়ি।  করোনা ভাইরাসকে উপেক্ষা করে মানুষের মাঝে খাদ্য পৌঁছে দিয়ে  মানবিকতার অনান্য দৃষ্টান্ত স্থাপন করলো পুলিশ বাহিনী।

যে পুলিশকে দেখে মানুষ ভয়ে মুখ লুকিয়ে থাকতো সেই পুলিশরাই আজ জাতির এই চরম দূর্দিনে করোনায় বন্দী থাকা অস্বচ্ছল মানুষের  পাশে দাড়িয়ে খাদ্য বিতরন করছেন। পুলিশের এই চরম দূর্দিনের মানবিকতা দেখে জেলার সাধারন মানুষ সন্তুষ্ট হয়। জেলা পুলিশের পক্ষ থেকে চুয়াডাঙ্গা, জীবননগর, দর্শনা ও দামুড়হুদা থানা এলাকার মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। তাদের এ ত্রান বিতরন কার্যক্রম  অব্যাহত থাকবে বলে জানান জেলা পুলিশ সুপার।
এসময় ত্রান বিতরনকালে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব আবু রাসেল ও অতিরিক্ত পুলিশ সুপার   চুয়াডাঙ্গা জনাব মোঃ আবু তারেক  এছাড়াও উপস্থিত ছিলেন  দর্শনা থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান এবং উপস্থিত ছিলেন ইন্সপেক্টর( তদন্ত ) জনাব মোঃ মাহবুবুর রহমান।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।