বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং

ঝিনাইদহে হোম কোয়ারেন্টাইনে থাকা নিয়ে সংঘর্ষে আহত ৪

প্রকাশিত: ১:১২ অপরাহ্ণ , এপ্রিল ১, ২০২০

ঝিনাইদহে হোম কোয়ারেন্টাইনে থাকা নিয়ে সংঘর্ষে আহত ৪

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মধুগঞ্জ বাজারের ঢাকালেপাড়ায় হোম কোয়ারেন্টাইনে থাকা নিয়ে সংঘর্ষে নারীসহ অন্তত ৪ জন আহত হয়েছেন।বুধবার সকালে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, গৃহবধু রাজিয়া সুলতানা, আকাশ, নয়ন হোসেন, তার স্ত্রী রানী খাতুন।

আহতরা সবাই কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে চিকিৎসাধীন।প্রত্যক্ষদর্শীরা জানায়, মধুগঞ্জ বাজারের ঢাকালেপাড়া এলাকায় গৃহবধু রাজিয়া সুলতানার মেয়ে-জামাই কয়েকদিন আগে ঢাকা থেকে এসেছে। এর আগে এলাকাবাসী তাদের বাড়ি থেকে বের না হওয়ার অনুরোধ করেন। কিন্তু তারা বাইরে ঘোরাঘুরি করতে থাকেন। এর পর্যায়ে বুধবার সকালে গৃহবধু রাজিয়াকে তাদের মেয়ে ও জামাইকে বাইরে বের না হওয়ার কথা বলে প্রতিবেশী এক মহিলা। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। পাশের বাড়ির জাহিদ কাজী ও তার তিন ছেলে হিরো, ইমরান ও জনি এসে তাদের উপর হামলা করে। এ সময় গৃহবধু রাজিয়ার মাথায় আঘাত পায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করে।কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিত নিয়ন্ত্রনে আছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।