বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং

নওগাঁয় জেলার পুলিশের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ , এপ্রিল ১, ২০২০

নওগাঁয় জেলার পুলিশের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় জেলার পুলিশের উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দিনমজুর কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বুধবার পহেলা এপ্রিল দুপুরে জেলার সদর মডেল থানা চত্বরে পর্যায়ক্রমে ১২০০ কর্মহীন পরিবারের মধ্যে প্রথম ২০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেন নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী মোঃ আব্দুল মান্নান পিপিএম। সামাজিক দুরত্ব বজায় রেখে চাল ডাল তেল লবন এবং হাত পরিস্কার করা সাবান প্যাকেট করে তা বিতরণ করা হয়।

এসময় জেলা পুলিশ সুপার বলেন- সামাজিক দুরত্ব বজায় রেখে কর্মহীন এসকল মানুষদের পাশে জেলা পুলিশ সবসময় আছেন। সরকারের নির্দেশনা অনুযায়ী প্রয়োজন ছাড়া ঘড় থেকে না বের হওয়ার জন্য অনুরোধ করেন। প্রয়োজনে পুলিশ সকলের ঘরে ঘরে খাবার পৌঁছে দেবার জন্য সবসময় প্রস্তুত রয়েছেন। এসময় যে সকল মানুষ ঘরের বাহিরে প্রয়োজন ছাড়া ঘোরাফেরা করেছেন তাদের নিজ ঘরে অবস্থান করবার  আহ্ববা জানান তিনি ।
কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরনে নওগাঁ জেলা অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারজানা হোসেন, নওগাঁ সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহোরাওয়ার্দী হোসেন সহ সাংবাদিকবৃন্দ এবং জেলা ও থানা পুলিশ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দরা উপস্থিত ছিলেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।