শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং

কুড়িগ্রামে সেনাবাহিনীর ত্রাণ বিতরন ও মতবিনিময়

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ , এপ্রিল ১, ২০২০

কুড়িগ্রামে সেনাবাহিনীর ত্রাণ বিতরন ও মতবিনিময়
কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে সেনাবাহিনীর অফিসারদের সাথে বুধবার সকালে সার্কিট হাউজ হলরুমে জেলা প্রশাসন ও সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন- সেনাবাহিনীর রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: নজরুল ইসলাম এনডিইউ,এএফডব্লিউসি, পিএসসি,জি।রংপুর ৬৬ পদাতিক ডিভিশনের কর্ণেল স্টাফ কর্ণেল মোহাম্মদ রাইসুল ইসলাম, লে.কর্ণেল মোহাম্মদ হেদায়েতুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম, সিভিল সার্জন ডাঃ হাবিবুর রহমান, প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।
মতবিনিময় সভায় রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ নজরুল ইসলাম বলেন,আতংক নয় সামাজিক দুরত্ব বজায় রাখা ও বাড়িতে অবস্থান করা এবং সচেতনতামূলক প্রচারনা চালানো হচ্ছে।ত্রাণ বিতরণে স্বচ্ছতা আনাসহ প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ সেনাবাহিনী বেসামরিক প্রশাসনকে সহায়তার জন্য মাঠ পর্যায়ে কাজ করছে।
পরে সেনাবাহিনী কেন্দ্রীয় বাস টার্মিনাল ও শহরের ত্রিমোহনী এলাকায় শতাধিক দুস্থদের মাঝে চাল, ডাল, আলু, লবন ও তেল বিতরণ করেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।