বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং

আশুগঞ্জে ছয় শতাধিক পরিবারে মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ , এপ্রিল ১, ২০২০

আশুগঞ্জে ছয় শতাধিক পরিবারে মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ছয় শতাধীক অসহায় ও নিম্ব আয়ের লোকজনের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে ঢাকাস্থ যাত্রাপুরের ব্যবসায়ীরা  বুধবার সকালে উপজেলার যাত্রাপুর বাজার ও মান্নান শাহ এর মাজারসহ কয়েকটি এলাকায় এই খাদ্য সহায়তা প্রদান করেন ঢাকাস্থ যাত্রাপুরের ব্যবসায়ী মো. বাহাউদ্দিন, শফিকুল ইসলাম ও মো. দিদার আলম।

আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মুন্সি উপস্থিত থেকে আশুগঞ্জ সদর ইউনিয়ন যাত্রাপুর গ্রামে অসহায় খেটে খাওয়া ছয় শতাধীক পরিবারে মাঝে চাল ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করেন তিনি। তাদের প্রত্যেককে ৫ কেজি করে চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ ও ১টি সাবান দেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, শহর শিল্প ও বণিক সমিতির সভাপতি গোলাম হোসেন ইপ্টি, দূর্গাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মাজু, সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো. শাহজাহান সরকার, ৫ নং ওয়ার্ডের মেম্বার আমির হোসেন, যাত্রাপুর এলাকার বিশিষ্ট মুরুব্বী গোলাম মোর্শেদ মিয়া, মো. আলী মিয়া, মো. শফিকুল ইসলাম, মোর্শেদ মিয়া, মামুন মিয়া প্রমূখ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।