শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং

পাটগ্রামে করোনা প্রতিরোধে যুবলীগেরনেতৃত্বে  প্রচারনা ও জীবাণুনাশক স্প্রে

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ , এপ্রিল ১, ২০২০

পাটগ্রামে করোনা প্রতিরোধে যুবলীগেরনেতৃত্বে  প্রচারনা ও জীবাণুনাশক স্প্রে
লালমনিরহাট  প্রতিনিধিঃ পাটগ্রাম উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন গুরত্বপূর্ণ স্থান ও সড়কে জীবাণুনাশক স্প্রে এবং সচেতনতামূলক প্রচারে নেমেছে পাটগ্রাম উপজেলা আওয়ামী যুুুুবলীগ। পাটগ্রাম উপজেলা চত্বর থেকে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহে সংগঠনটির এ কর্মসূচি চালাতে দেখা যায়।
যুবলীগের নেতারা এ সময় হ্যান্ডমাইকের মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক বিভিন্ন দিকনির্দেশনাও প্রচার করেন। এসময় উপস্থিত ছিলেন পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ মশিউর রহমান, পাটগ্রাম উপজেলা আওয়ামীলীগ সভাপতি বাবু পূর্ণ চন্দ্র রায়, পাটগ্রাম থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত যুবলীগের সাধারন সম্পাদক আবু নাঈম রুবেল, সহ সভাপতি সাদেকুল ইসলাম সজিবসহ যুবলীগের নেতাকর্মীবৃন্দ।
এসময় পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার জনাব মশিউর রহমান জানান করোনা প্রতিরোধে সচেতনতা ও জীবাণুনাশক স্পে করায় পাটগ্রাম উপজেলা যুবলীগকে ধন্যবাদ। এসময় সবাইকে যার যার অবস্থান থেকে করোনা মোকাবেলায় সচেতনতা সৃষ্টি করতে হবে। সকলে মিলে কাজ করলে আমরা অবশ্যই করোনা থেকে মুক্ত থাকতে পারবো। তিনি করোনা প্রতিরোধ ও পাটগ্রাম বিনির্মাণে সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহবান জানান। পাটগ্রাম উপজেলা যুবলীগের সভাপতি জনাব রাশেদুল ইসলাম সুইট প্রতিনিধিকে বলেন, আমরা আমাদের সাধ্যমত করোনা ভাইরাস প্রতিরোধের জন্য পাটগ্রাম উপজেলার বিভিন্ন স্থাপনাসমূহে, সড়কে জীবাণুনাশক দিচ্ছি, মানুষকে সচেতন করছি এবং এরই ধারাবাহিকতায় আগামী শুক্রবার পাটগ্রাম উপজেলার প্রতিটি মসজিদে মসজিদে করোনা মুক্ত বাংলাদেশের  জন্য দোয়া প্রার্থনা করা হবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।