সোমবার, ২৫শে মে, ২০২০ ইং

রংপুরে ঘরে থাকা মানুষদের হটলাইনে পৌঁছে দেয়া হবে নিত্যপণ্য

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ , এপ্রিল ১, ২০২০

রংপুরে ঘরে থাকা মানুষদের হটলাইনে পৌঁছে দেয়া হবে নিত্যপণ্য

নজরুল ইসলাম রাজু, রংপুর ব্যুরোঃ  করোনা মোকাবেলায় রংপুর মহানগরীর লোকজনকে ঘরে রাখতে ব্যতিক্রমী সেবা চালু করলো মেট্রোপলিটন পুলিশ- আরপিএমপি।৩৪ টি হটলাইনের মাধ্যমে অটোতে করে নিত্যপণ্য বাড়ি বাড়িপৌঁছে দেয়ার এই কর্মসূচি শুরুর দিনেই সাড়া ফেলেছে উপকারভোগীদের মাঝে।

বুধবার দুপুরে কমিশনার কার্যালয়ের সামনে ব্যতিক্রমী এই সেবা কার্যক্রমের উদ্বোধন করে আরপিএমপি কমিশনার আব্দুল আলীম মাহমুদ জানিয়েছেন ঘরে থাকা মানুষগুলোর মধ্যে নিত্যপ্রয়োজনীয় বাজার- সদাই
পৌঁছে দিতেই রংপুর মহানগরীর প্রতিটি ওয়ার্ডেতে ত্রিশটি অটোবাইক ছেড়ে দেয়া হয়েছে। অটোর পেছনে রয়েছে মোবাইল নাম্বার। যে কেউ এই মোবাইল নাম্বারে ফোন দিলেই তার চাহিদা অনুযায়ী নিত্যপণ্য সাথে সাথেই পৌঁছে দেয়া হবে বাসায়। সেখানে মেমো দেয়ার পর টাকা পরিশোধ করবেন তারা। এজন্য বাড়তি কোন ভাড়া নেয়া হবে না।এছাড়াও একটি কেন্দ্রীয় হটলাইন নাম্বারও খোলা হয়েছে।

তিনি জানান নিত্যপণ্য, ওষুধ ছাড়াও যে কোনো প্রয়োজনে এই নম্বরগুলো ব্যবহার করে সেবা নিতে পারবেন ঘরে থাকা মানুষ। ঘরে থাকতে সরকারের নির্দেশনা বাস্তবায়নে এই উদ্যোগ নেয়া হয়েছে বলেও দাবি করেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।