সোমবার, ২৫শে মে, ২০২০ ইং

লকডাউন ভেঙে ব্রাহ্মণবাড়িয়ায় দুই উপজেলায় সংঘর্ষে ৪০ জন আহত

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ , এপ্রিল ১, ২০২০

লকডাউন ভেঙে ব্রাহ্মণবাড়িয়ায় দুই উপজেলায় সংঘর্ষে ৪০ জন আহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ সরকার করোনাভাইরাসের বিস্তার রোধে জনসমাগম এড়িয়ে সবাইকে ঘরে থাকার নির্দেশ দিলেও ব্রাহ্মণবাড়িয়ায় ক্রিকেট ও লুডু খেলাকে কেন্দ্র করে পৃথক সংঘর্ষে ৪০ জন আহত হয়েছে। আজ বুধবার জেলার নাসিরনগর ও আশুগঞ্জ উপজেলায় এসংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের জেলা সদর হাসপাতালসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেলে চাতলপাড় ইউনিয়নের ফকিরদিয়া গ্রামের ছেলেরা ক্রিকেট খেলতে চাইলে করোনা ভ্ইারাসের কথা বলে স্থানীয় কয়েকজন এতে বাঁধা দেয়।

এর জের ধরে বুধবার  সকালে ফকিরদিয়া মুন্সী বাড়ির শাহ হোসেনের লোকজন ও সরকার বাড়ির আলমগীর মিয়ার লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ৩০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এদিকে মঙ্গলবার রাতে আশুগঞ্জ উপজেলার বড়তল্লা গ্রামে কয়েকজন যুবক মোবাইলে লুডু দিয়ে জুয়া খেলছিল। এ সময় রব্বানি মিয়ার বাড়ির কয়েকজন তাতে বাঁধা দেয়। এরই জের ধরে বুধবার সকালে শিশু মেম্বারের বাড়ির লোকজন রব্বানী মিয়া বাড়ীর লোকজনের উপর হামলা করে বাড়ি-ঘরে ভাংচুর করেন। এসময় উভয় পক্ষের ১০ জন আহত হয়।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।