মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং

কালিয়াকৈরে চাচার লাথির আঘাতে গর্ভবতি ভাতিজি হাসপাতালে!

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ , এপ্রিল ২, ২০২০

কালিয়াকৈরে চাচার লাথির আঘাতে গর্ভবতি ভাতিজি হাসপাতালে!
কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ  গাজীপুরের কালিয়াকৈরে  পাষান্ড চাচার লাথির আঘাতে নিলা বকশি (২০) নামে এক অন্তঃসত্বা  নারী হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় অন্তঃসত্বা নিলার বাবা ফারুক বকশি বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, উপজেলার বকশিবাড়ি গ্রামের ফেনু বকশির পুত্র ফারুক বকশি ও তার ছোট চার ভাই সুমন বকশি, মিন্টু বকশি, বারেক বকশি ও বুলবুল বকশির সাথে ৪০ শতাংশ জমির দখল নিয়ে দীর্ঘদিন যাবৎ  বিরোধ চলে আসছে।
এঘটনার জেরধরে বৃহস্পতিবার সকালে সুমন বকশির নেতৃত্বে একদল ভাড়াটে সন্ত্রাসী বড় ভাই ফারুক বকশির ক্রয়কৃত ৪০ শতাংশ জমি জবর দখলের চেষ্টা চালায়।এসময় ফারুক বকশি বাধা দিলে কথা কাটাকাটির একপর্যায়ে সুমন বকশির  এলোপাতাড়ি হামলায় ফারুকসহ তার পরিবারের ৬জন সদস্য মারাত্মক আহত হয়। সংঘর্ষের একপর্যায়ে প্রতিপক্ষ ছোট ভাই মিন্টু বকশি লাথির আঘাতে বড় ভাই ফারুকের অন্তঃসত্বা মেয়ে  নিলা বকশি মারাত্মক আহত হয়। পরে নিলা বকশিসহ আহতদের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় নিলার বাবা মোঃ ফারুক বকশি বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
কালিয়াকৈর থানার উপ-পুলিশ পরিদর্শক আইনুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।