শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং

টাঙ্গাইলে ছেলের মৃত্যুর শোকে মায়ের মৃত্যু

প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ , এপ্রিল ৬, ২০২০

টাঙ্গাইলে ছেলের মৃত্যুর শোকে মায়ের মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি: দীর্ঘদিন যাবৎ লিভার সিরোসিস রোগে আক্রান্ত হয়ে টাঙ্গাইলের নাগরপুরে শামসুল মিয়া (৫৫) নামে এক বৃদ্ধ ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে ফাতেমা (৭৫) নামে এক বৃদ্ধের মায়ের মৃত্যু হয়েছে। সোমবার (০৬ এপ্রিল) দুপুরে উপজেলার বেকড়া আটগ্রাম ইউনিয়নের মুশুরিয়া গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে। এ ঘটনায় ওই গ্রামের ইউপি সদস্য সবুজ তালুকদার জানান, মুশুরিয়া গ্রামের মৃত তালেবর মিয়ার ছেলে শামছুল মিয়া বেশ কিছু দিন ধরে অসুস্থ্য হয়ে শয্যাশায়ী ছিলেন। অসুস্থ অবস্থায় তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কিন্তু সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় কয়েকদিন আগে তিনি বাড়িতে চলে আসেন। আজ সোমবার তিনি মৃত্যুবরণ করলে ছেলের মৃত্যুর শোকে তার মায়ের হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়।

এদিকে, বৃদ্ধ মা-ছেলের মৃত্যুতে এলাকায় করোনা ভাইরাসের আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে সেখানে স্বাস্থ্যকর্মী গিয়ে স্বাভাবিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করার পর মুশুরিয়া গ্রামের সামাজিক গোরস্থানে নামাজে জানাজা শেষে তাদের দাফন করা হয়।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান বলেন, আমরা স্বাস্থ্যকর্মী পাঠিয়ে খোঁজ নিয়েছি মৃত শামছুল মিয়া দীর্ঘদিন যাবৎ লিভার সিরোসিস রোগে আক্রান্ত ছিলেন। আর শামছুলের মা চোখের সামনে ছেলের এমন মৃত্যু দেখে সইতে না পেরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই। প্রায় একই সময়ে মা ও ছেলের এমন করুণ মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।