বুধবার, ২৭শে মে, ২০২০ ইং

ছাপানো বন্ধ হলো বাংলাদেশের খবর

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ , এপ্রিল ৮, ২০২০

ছাপানো বন্ধ হলো বাংলাদেশের খবর

সিএনআই ডেস্ক: ট্যাবলয়েড পত্রিকা মানবজমিন ও দৈনিক আলোকিত বাংলাদেশ, ইংরেজি দৈনিক ইন্ডিপেন্ডেন্টের পর এবার দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার মুদ্রণ সংস্করণ সাময়িকভাবে বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। গত সোমবার (৬ এপ্রিল) থেকে সংবাদপত্রটির মুদ্রণ সংস্করণ বন্ধ ঘোষণা করা হয়েছে ।

কর্তৃপক্ষের ঘোষণায় বলা হয়, ‘করোনাভাইরাসে সাংবাদিক-কর্মকর্তা-কর্মচারীদের নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে ‘দৈনিক বাংলাদেশের খবর’ পত্রিকার মুদ্রণ সংস্করণ গতকাল (সোমবার) থেকে সাময়িকভাবে স্থগিত করা কথা বলা হয়েছে।’

এর আগে করোনাভাইরাসে আক্রান্তের ঝুঁকি এবং সংবাদপত্র বিতরণ চ্যালেঞ্জের কারণে  আজ বুধবার (৮ এপ্রিল) থেকে ইংরেজি দৈনিক ইন্ডিপেন্ডেন্ট পত্রিকাটির মুদ্রণ সংস্করণ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। তবে পত্রিকাটির অনলাইন ভার্সন চলবে।

এর আগে ৪ এপিল থেকে দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার মুদ্রণ বন্ধ ঘোষণা করা হয়। গত ২৭ মার্চ থেকে দেশের বহুল আলোচিত ট্যাবলয়েড পত্রিকা মানবজমিনের ছাপানোর কাজ বন্ধ রয়েছে। তবে পত্রিকাটির অনলাইন ভার্সন চালু রয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।