বৃহস্পতিবার, ২রা জুলাই, ২০২০ ইং

নোয়াখালীর প্রাইম হসপিটালের লকডাউন প্রত্যাহার

প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ , এপ্রিল ১৯, ২০২০

নোয়াখালীর প্রাইম হসপিটালের লকডাউন প্রত্যাহার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর প্রাইম হসপিটালকে  লকডাউন ঘোষণার ৭দিন পর লকডাউন বাতিল করা হয়েছে।   শনিবার রাত সাড়ে ১১টার দিকে লকডাউন প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডা. মো মোমিনুর রহমান বলেন, লকডাউন ঘোষণার ৭দিন পর পরিচালক আইইডিসিআর’র পরামর্শ অনুযায়ী রোববার সকাল থেকে শুধু ৫০৪ নম্বর কক্ষসহ হসপিটালটির ৫ম তলা লকডাউন রেখে অবশিষ্ট কক্ষগুলোর লকডাউন প্রত্যাহার করা হয়েছে।

এর আগে গত (১৩ এপ্রিল) রাতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর পূর্বে প্রাইম হসপিটালে চিকিৎসা নেওয়ার তথ্য গোপন করার অভিযোগে প্রাইম হসপিটালকে লকডাউন ঘোষণা করা হয়।

জানা যায়, ইতালি প্রবাসী মোরশেদ আলম (৪৫) গত ৫এপ্রিল প্রাইম হসপিটালের ৫০৪ নং কক্ষে চিকিৎসাধীন ছিলেন। পরবর্তীতে ঢাকা নেওয়ার পথে ওই প্রবাসীর মৃত্যু হয়। মৃতের শরীরের নমুনা সংগ্রহ করার পরে করোনা প্রজেটিভ আসে। কর্তৃপক্ষ রোগির নমুনা সংগ্রহ করার জন্য সিভিল সার্জন অফিসে না জানিয়ে তথ্য গোপন করায় গত ১৩ এপ্রিল রাত থেকে ১৪দিনের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছিল হসপিটালটি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।