বৃহস্পতিবার, ২রা জুলাই, ২০২০ ইং

বগুড়ায় ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত

প্রকাশিত: ১:৫০ অপরাহ্ণ , এপ্রিল ২২, ২০২০

বগুড়ায় ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত
বগুড়া প্রতিনিধিঃ  বগুড়ার আদমদীঘিতে আরো এক ব্যাক্তি নভেল করোনায় আক্রান্ত হবার খবর পাওয়া গেছে। উপজেলার সান্তাহার পৌর শহরের বাসিন্দা এবং পেশায় ট্রাক চালকের শরীরে কোভিড-১৯ পজেটিভ নিশ্চিত হয়েছে। এ নিয়ে উপজেলার মোট ২জন কোভিড-১৯ এ আক্রান্ত হল ।  এছাড়াও সর্বশেষ বগুড়া সিভল সার্জন অফিস থেকে জানা গেছে সোনাতলা উপজেলা ও সারিয়াকান্দি উপজেলাতে আরো ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।
সূত্র জানায়, এর আগে বগুড়ার আদমদীঘি  উপজেলায় নরশৎপুর ইউনিয়নের শাওয়াল গ্রামে ঢাকা থেকে ছুটিতে আসা এক পুলিশ সদস্য কোভিড-১৯ আক্রান্ত হন। বর্তমানে তাকে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালের করোনা ইউনিটের আইসিলেশনে রাখা হয়েছে।
এদিকে ২১এপ্রিল আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের দায়িত্বশীর সূত্রে জানা গেছে, উপজেলার সান্তাহার পৌর শহরের বাসিন্দা ট্রাক চালক বর্তমানে নারায়নগঞ্জ শহরে বস্ববাস করছিলেন। গত ১৪ এপ্রিল তারিখ রাতের বেলায় তিনি বাড়ীতে আসেন । পরে তার শরীরে জ্বর শর্দি কাশির লক্ষন প্রকাশ পায় । পরে তিনি ১৫এপ্রিল তিনি স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে আসেন । এ বিষয়ে স্বাস্থ্য কর্মকতার্  ডাঃ শহীদুল্লাহ দেওয়ান জানান, ওই সময় তার করোনা উপস্বর্গ থাকায় নিয়মনুযায়ী তিন দিনের মাথায় ১৮এপ্রিল তারিখে তার শরীর থেকে নমুনা সংগ্রহের পর তা রাজশাহীতে প্রেরন করা হয় । এসময় তাকে প্রাথমিক চিকিৎসা পত্র দিয়ে হোমকরাইন্টাইনে রাখা হয় ।
তিনি জানান, ২১ এপ্রিল  মঙ্গলবার রাজশাহী থেকে রির্পোটে ওই ট্রাক চালকের শরীরে কোভিড-১৯ পজেটিভ বলে  তাদের জানানো হয় । ডাঃ শহীদুল্লাহ দেওয়ান জানান, শেষ খবর পর্যন্ত  ওই ব্যাক্তি এবং তার স্ত্রী সহ তার পরিবারের সকল সদস্যকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে পাঠানো হয়েছে। এ দিকে রাত ৮ টায় বগুড়া ডেপুটি  সিভিল সার্জন ডা, মোস্তাফিজুর রহমান তুহিম জানান,  বগুড়ার সোনাতলায় ১ জন, এবং সারিয়াকান্দিতে ১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।