মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং

দিনাজপুরে ঢাকা কলেজের এইচএসসি’৮৯ ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ কার্যক্রম 

প্রকাশিত: ১:৫৮ অপরাহ্ণ , মে ৩, ২০২০

দিনাজপুরে ঢাকা কলেজের এইচএসসি’৮৯ ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ কার্যক্রম 

দিনাজপুর প্রতিনিধিঃ  “বন্ধুদের সাথে মানুষের পাশে” শ্লোগান নিয়ে ঢাকা কলেজের এইচএসসি’৮৯ ফাউন্ডেশনের উদ্যোগে দিনাজপুরের ৩শ পরিবারের মাঝে নগদ অর্থ, খাদ্য সামগ্রী, ইফতার সামগ্রী বিতরণের কার্যক্রম শুরু করা হয়েছে।

আজ রোববার (৩ মে) বেলা ১১টায় দিনাজপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজ ও বালুবাড়ীতে দিনাজপুর ল্যাবরেটরী স্কুল প্রাঙ্গণে ঢাকা কলেজের এইচএসসি ৮৯ ফাউন্ডেশনের উদ্যোগে টেইলার্স শ্রমিক, অটো চালক ও
গৃহকর্মীদের মাঝে নগদ অর্থ, খাদ্য সামগ্রী ও ইফতার সামগ্রী বিতরন করা হয়।

এসময় দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সালেহ মাহফুজুল ইসলাম, ঢাকা কলেজের এইচএসসি ৮৯ ফাউন্ডেশনের আজীবন সদস্য হাসানুজ্জামান উজ্জল।
এ সময় জেলা প্রশাসক বলেন, বিশ্বজুড়ে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাস প্রতিরোধে সকলের সহযোগীতা প্রয়োজন। এই ভাইরাস প্রতিরোধ করতে সরকারের সকল দিকনির্দেশনা মেনে চলতে হবে। জরুরী কাজ ছাড়া বাড়ীর বাইরে বের হওয়া যাবে না। করোনা ভাইরাসের ফলে অনেক পরিবার অসহায় হয়ে পড়েছেন। সমাজের বিত্তবান ও বিভিন্ন সংগঠনকে তাদেরকে পাশে দাড়াতে হবে।

ঢাকা কলেজের এসএসসি ৮৯ ফাউন্ডেশনের আজীবন সদস্য হাসানুজ্জামান উজ্জল বলেন, আমাদের ফাউন্ডেশনের উদ্যোগে ইতিপূর্বে দেশের বিভিন্ন স্থানে অসহায়দের মাঝে নগদ অর্থ, ত্রাণ সামগ্রী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এরই অংশ হিসেবে দিনাজপুরেও ৩০০ পরিবারের মাঝে নগদ অর্থ, ত্রাণ সামগ্রী ও ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। আগামীতেও আমাদের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।