শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

করোনা আক্রান্ত রোগীর ক্ষেত থেকে ভুট্টা তুলে সহায়তা করলো জেলা পুলিশ

প্রকাশিত: ১১:৩৫ পূর্বাহ্ণ , মে ৭, ২০২০

করোনা আক্রান্ত রোগীর ক্ষেত থেকে ভুট্টা তুলে সহায়তা করলো জেলা পুলিশ
চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গায় করোনা ভাইরাসে  আক্রান্ত রোগীর ক্ষেত থেকে ভুট্টা তুলে বাড়িতে পৌছে দিয়েছে জেলা পুলিশের সদস্যরা। করোনায় পুলিশ সদস্যরা  শুধু আইন শৃঙ্খলা রক্ষার্থেই ব্যস্ত নয়। এবার  করোনায় আক্রান্ত এক ব্যক্তির জমিতে গিয়ে ভুট্টা তুলে  দিয়ে দেখালেন অনন্য মানবিকতা। হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন এবং করোনা আক্রান্ত রোগীর জমির ভুট্টা তুলে দিয়ে চুয়াডাঙ্গা জেলা বাসীর হৃদয়ে স্থান করে নিয়েছে চুয়াডাঙ্গা জেলা পুলিশ।
বুধবার সকালে শহরের হাজরাহাটি গ্রামে প্রায় অর্ধশত পুলিশ সদস্য একযোগে ওই অসহায় পরিবারের মাঠে থাকা ভুট্রা ভেঙ্গে দেন। শুধু তাই নয় ভাঙ্গার পর ভুট্রাগুলো প্রক্রিয়াজাত ও বিক্রিরও ব্যবস্থা করে দেন জেলা পুলিশ।
চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার জাহিদুল ইসলামের নেতৃত্বে সদর থানার অফিসার ইনাচার্জ আবু জিহাদের তত্ত্ববধানে একটি পুলিশ দল করোনা আক্রান্ত ওই পরিবারের পাশে দাঁড়ান। পুলিশের এমন ভাল কাজ সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রশংসা কুড়িয়েছে।
চুয়াডাঙ্গার অতি: পুলিশ সুপার মো: কলিমুল্লাহ জানান, হাজরাহাটি গ্রামের একটি পরিবারের একজন সদস্য করোনায় আক্রান্ত হয়ে নিজ বাড়িতে লকডাউন হয়ে আছেন। কিন্তু তাদের মাঠের বিস্তৃণ ক্ষেতে রয়েছে ভুট্টা। ভুট্টা কাটার সময়ও পেরিয়ে যাচ্ছে। চুয়াডাঙ্গা পুলিশ সুপার এমন খবর পেয়ে তাদের মাঠে থাকা ভুট্রা ভেঙ্গে বাড়িতে পৌছানোর নির্দেশনা দেন। এই নির্দেশনার পর আমরা ওই পরিবারের ভুট্টা ক্ষেতে থাকা ফসল ভেঙ্গে প্রক্রিয়াজাতকরণ শেষে বিক্রি করে তার সমুদয় টাকা পরিবারের হাতে তুলে দেওয়া হয়।
এ সময় সেখানে উপস্থিত  অতিরিক্ত পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ সুপার আবু তারিক (প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার মো: কলিমুল্লাহ (সদর সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস (সদর) ও সদর থানার অফিসার আবু জিহাদ উপস্থিত ছিলেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।