বুধবার, ২৭শে মে, ২০২০ ইং

দিনাজপুরে ইউনিয়ন ব্যাংকের ত্রান সহায়তা প্রদান

প্রকাশিত: ১:০৫ অপরাহ্ণ , মে ৯, ২০২০

দিনাজপুরে ইউনিয়ন ব্যাংকের ত্রান সহায়তা প্রদান

দিনাজপুর প্রতিনিধি:  দিনাজপুরে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া ৫ শতাধিক মানুষের মাঝে ত্রান
বিতারন করেছেন জেলা ইউনিয়ন ব্যাংক শাখা কর্তৃপক্ষ ।  শুক্রবার বিকাল সাড়ে ৩ টার দিকে দিনাজপুর স্টেডিয়াম মাঠে এই ত্রান বিতারন করা হয় ।

দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম উপস্থিত থেকে ৫ শতাধিক অসহায় দরিদ্র ও রং মিস্ত্রীদের মাঝে এই ত্রান বিতারন করেন । এই ইউনিয়র ব্যাংক কর্তৃপক্ষের ত্রান বিতরনী অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আবু সালেহ মাহফুজুল আলম , দিনাজপুর ইউনিয়ন ব্যাংকের প্রিন্সিপাল অফিসার আমিনুল ইসলাম , ইউনিয়ন ব্যাংক দিনাজপুর শাখার ব্যবস্থাপক আরিমুজ্জামান প্রমুখ । এই করোনা পরিস্থিতিতে ত্রান সহায়তা প্রাপ্ত ব্যাক্তিদেরকে সামাজিক দুরুত্ব বজার রেখে প্রত্যেকের হাতে হাতে এই ত্রান সামগ্রী পৌছে দেন ।

এই ত্রান সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল তিন কেজি আলু , এক লিটার ভোজ্য তৈল , একটা গোসল করা সাবান । জেলা প্রশাসক মাহমুদুল আলম জানান , করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের মাঝে ত্রান সহায়তা সরকারের পাশাপাশি বেসরকারী প্রতিষ্ঠান , বিশেষ করে ব্যাংক , রাজনৈতিক ব্যাক্তি , সামাজিক সংস্কৃতিক ব্যাক্তি ও বিভিন্ন সংগঠন ত্রান সহায়তার কাজ অব্যাহত রেখেছেন ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।