শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

ঈদে খোলা হবে না আশুগঞ্জের কোন বিপনী বিতান

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ , মে ১০, ২০২০

ঈদে খোলা হবে না আশুগঞ্জের কোন বিপনী বিতান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ঈদুল ফিতর উপলক্ষে আশুগঞ্জের মার্কেট ও বিপনী বিতান খোলা হবেনা। ব্যবসায়ী নেতারা। উপজেলা নির্বাহী অফিসারের সাথে মতবিনিময় সভা শেষে তার একথা জানিয়েছেন। করোনা সংক্রমণ ঠেকাতে আশুগঞ্জ বাজারের ব্যবসায়ীরা নিজেরাই এ সিদ্ধান্ত নিয়েছেন। রোববার সকাল ১১টায় আশুগঞ্জ শিল্প ও বণিক সমিতির সভাপতি গোলাম হোসেন ইপটি সাংবাদিকদের এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

এর আগে গতকাল শনিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে স্থানীয় ব্যবসায়ীদের সাথে এ ব্যাপারে মতবিনিময় করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজিমুল হায়দার।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী। বিশেষ অতিথি ছিলেন, আশুগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) ময়নাল হোসেন, শহর শিল্প ও বণিক সমিতির সভাপতি গোলাম হোসেন ইপটি ও আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক প্রমুখ। মতবিনিময় সভায় অংশ নেন, আশুগঞ্জ বাজারের বস্ত্র, কসমেটিক্স ও জুতার দোকানের মালিকরা।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারসহ অতিথিবৃন্দ করোনাভাইরাসের সংক্রমণরোধে সরকারী সিদ্ধান্তে সুযোগ থাকলেও জেলা ও দেশের অন্যান্য মার্কেটের অনুস্মরণে দোকান না খোলার সিদ্ধান্ত নেয়া যায় কি না এ ব্যাপারে ব্যবসায়ীদের দৃষ্টি আকর্ষণ করেন। পরে ব্যবসায়ীরা রোববার সাকাল ১১টায় পরামর্শ করে তাদের চূড়ান্ত সিদ্ধান্ত জানাবেন বলে জানিয়েছিলেন। প্রসঙ্গত: করোনা ভাইরাসের সংক্রমণরোধে সরকারি নির্দেশনায় গত ২৫ মার্চ থেকেই সারাদেশের ন্যায় আশুগঞ্জের সব বিপণী বিতান বন্ধ রয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।