মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং

পিরোজপুরের কাউখালীতে স্কুলছাত্রকে বলাৎকার করায় যুবক আটক!

প্রকাশিত: ১২:১৬ অপরাহ্ণ , মে ১১, ২০২০

পিরোজপুরের কাউখালীতে স্কুলছাত্রকে বলাৎকার করায় যুবক আটক!

কাউখালী প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলায় ছয় বছরের এক স্কুলছাত্রকে বলৎকার করায় মো. মিঠু হাওলাদার (২২) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। গুরুতর আহত ওই স্কুলছাত্রকে উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে প্রেরন করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে উপজেলার কাউখালী সদর ইউনিয়নের মুক্তারকাঠী গ্রামে। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় থানায় মামলা দায়ের করা হলে রাত পৌনে ১১টায় ঘটনার সাথে জড়িত যুবক মিঠু হাওলাদার (২২) কে থানা পুলিশ আটক করে ।

আটক মো. মিঠু হাওলাদার (২২) উপজেলার কাউখালী সদর ইউনিয়নের মুক্তারকাঠী গ্রামের আব্দুর রশিদ হাওলাদারের পুত্র আর ভুক্তভোগী ওই স্কুল ছাত্র একই এলাকার বিড়ালজুড়ি সত্তার হেলেন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর ছাত্র।

ওই স্কুল ছাত্রের পিতা জানান, তার শিশু পুত্রকে নারিকেল খাওয়ার কথা বলে ওই দিন বিকালে মিঠু বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সন্ধ্যায় ছেলে বাড়ি ফিরে আসলে তাকে রক্তাক্ত অবস্থায় দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্বজনরা।

কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার ফাহাদ হোসেন জানান, ওই শিশুটিকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। তার পায়ু পথ ফেটে গেছে এবং তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। কিন্তু এ্যাম্বুলেন্স সংকটের কারনে তাকে দ্রুত পিরোজপুর জেলা হাসপাতালে নেয়া হয়েছে।

কাউখালী থানা পুলিশের অফিসার ইন চার্জ মো. নজরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে এবং অভিযুক্ত যুবক মো. মিঠু হাওলাদারকে আটক করা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।