মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং

জামালপুরে ব্রহ্মপুত্র নদে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশিত: ১২:৩৫ অপরাহ্ণ , মে ১১, ২০২০

জামালপুরে ব্রহ্মপুত্র নদে ডুবে শিশুর মৃত্যু
জামালপুর প্রতিনিধিঃ জামালপুর সদরের নরুন্দিতে  পুরাতন ব্রহ্মপুত্র নদের পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয় সিয়াম নামে ১০ বছরের এক মাদরাসা ছাত্র।  সিয়াম নরুন্দি বেপারীপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। এবং সে  স্থানীয় একটি মাদরাসায় তৃতীয় শ্রেণীর ছাত্র ছিলো। আজ রোববার, ১০ মে দুপুরে পানিতে ডুবে মৃত্যু হয় তার।
প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীর আলম জানান, দুপুরে প্রচন্ড গরমে অন্যদের সাথে সিয়ামও নদীতে গোসল করতে যায়। এ সময় গোসল করতে গিয়ে সিয়াম ডুবে যায়। সাথে থাকা অন্যরা তাকে খুজে না পেয়ে সিমায়ের বাড়িতে খবর দেয়। খবর চারদিকে ছড়িয়ে পড়লে নদীর পাড়ে শত শত জনতা খুজতে থাকে। খুজে না পেয়ে জামালপুর ও মুক্তাগাছা ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।
দুপুর থেকে জামালপুর ও মুক্তাগাছা থেকে আগত ফায়ার সার্ভিসের ডুবুরি দল দীর্ঘসময় উদ্ধার অভিযান চালানোর পর সন্ধ্যা ৬ টার দিকে গভীর পানিতে ডুবে যাওয়া শিশু সিয়ামের মৃতদেহ উদ্ধার করতে সক্ষম হয়।  নরুন্দি তদন্ত কেন্দ্রের উপপুলিশ পরিদর্শক (এসআই) চন্দন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।