শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

পটুয়াখালীর শতাধিক জেলেকে সহায়তা প্রদান

প্রকাশিত: ১:১৪ অপরাহ্ণ , মে ১১, ২০২০

পটুয়াখালীর শতাধিক জেলেকে সহায়তা প্রদান

পটুয়াখালী প্রতিনিধিঃ ত্রাণ না পেয়ে জেলেদের বিক্ষোভ শিরোনামে একটি সংবাদ গত ০৭ মে ২০২০ তারিখ বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যমে প্রকাশিত হলে পটুয়াখালী জেলার পুলিশ সুপার মইনুল হাসান এর নজরে আসে। প্রকাশিত সংবাদে বলা হয় ‘ত্রাণ না পাওয়ায় পটুয়াখালী জেলাধীন আগুনমুখা ও তেঁতুলিয়া নদী পার হয়ে বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা রাঙ্গাবালী (সদর থেকে প্রায় ৭০কিমি দ‚র) থেকে শতাধিক জেলে পটুয়াখালী শহরে এসে মানব বন্ধন করেন’। বিষয়টি নজরে আসার সাথে সাথে পুলিশ সুপার মহোদয় আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার স্বার্থে উক্ত জেলেদের সাথে যোগাযোগ করেন এবং জেলা পুলিশের নিজস্ব আয়োজনে রবিবার (১০মে) উক্ত জেলেদের পুলিশের সহায়তায় ট্রলার যোগে রাঙ্গাবালী থেকে গলাচিপা থানাধীন গোলখালী ইউনিয়নের হরিদেবপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে (সদর থেকে প্রায় ৪০ কিমি দ‚রে) আনা হয়। অতঃপর সামাজিক দ‚রত্ব বজায় রেখে পুলিশ সুপার মহোদয় তাদের মাঝে মানবিক সহায়তা সামগ্রী বিতরণ করেন।

এ মানবিক সহায়তা সামগ্রীর মধ্যে ছিল চাল, আলু, পেঁয়াজ, ভোজ্য তেল ও দুই প্রকার সাবান। জেলে আবু জাফর গাজী জানান, করোনা ভাইরাসের কারণে পরিবারের সদস্যদের নিয়ে মানবেতর জীবনযাপন করছিলেন। সহায়তা পেয়ে এখন অন্তত কয়েকদিন দুমুঠো খেতে পারবো।

পুলিশ সুপার মইনুল হাসান বলেন, জেলেদের ত্রান না পাওয়ার সংবাদটি শুনে আমি নিজ উদ্যোগে জেলেদের সহায়তা করেছি। করোনাকালীন সময়ে অসহায় এবং দুস্থদের পাশে পটুয়াখালী জেলা পুলিশ রয়েছেন এবং বিভিন্ন সহায়তা করছেন বলে জানান তিনি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।