বুধবার, ২৭শে মে, ২০২০ ইং

দুঃস্থ অসহায়দের মাঝে ইফতার বিতরণে “বিজয়ের পথযাত্রা”

প্রকাশিত: ১:৪৯ অপরাহ্ণ , মে ১১, ২০২০

দুঃস্থ অসহায়দের মাঝে ইফতার বিতরণে “বিজয়ের পথযাত্রা”

সিএনআই ডেস্কঃ করোনা প্রাদুর্ভাব এর শুরু থেকেই “বিজয়ের পথযাত্রা” অসহায় দিনমজুর মানুষদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ এবং জীবাণু নাশক স্প্রে এর মাধ্যমে বিভিন্ন এলাকা জীবাণু মুক্ত করার চেষ্টা করে আসছে, সেই সাথে পবিত্র রমজান মাসে দুঃস্থ অসহায় পথের মানুষগুলোর কথা চিন্তা করে রান্না করা ইফতার বিতরণ করছে প্রতিদিন । “বিজয়ের পথযাত্রা” এর সদস্যরা মিরপুর এর বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে অসহায় মানুষগুলোকে খুজে বের করে তাদের হাতে তুলে দেয় ভালবাসায় পুর্ন একটি ইফতার বক্স, এই কার্যক্রম সামনের দিনগুলিতেও অব্যাহত থাকবে ইনশা-আল্লাহ।

এই কার্যক্রমে যারা যারা সহযোগিতা করে আসছেন “বিজয়ের পথযাত্রা” পরিবার এর পক্ষ থেকে তাদের প্রতি রইল অনেক অনেক দোয়া ও ভালবাসা। বিজয়ের পথযাত্রা এর সভাপতি মোঃ মোস্তাকিম বিল্লাহ বিজয় বলেন, বিজয়ের পথযাত্রা সকল দুর্যোগে সাধ্যমত অসহায়দের সহায়তা নিয়ে এগিয়ে এসেছে, এই করোনা প্রাদুর্ভাবেও তার ব্যতিক্রম নয়। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি আপনারাও নিজ নিজ যায়গা থেকে এগিয়ে আসুন দেখবেন কেউ আর না খেয়ে থাকবে না।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।