বুধবার, ২৭শে মে, ২০২০ ইং

করোনাপীড়িতদের পাশে শাহরুখের আরেক দল টিকেআর!

প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ , মে ১১, ২০২০

করোনাপীড়িতদের পাশে শাহরুখের আরেক দল টিকেআর!

স্পোর্টস ডেস্ক: ভারতে জেঁকে বসেছে করোনা। মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে দেশটির জনগণের পাশে রয়েছে বলিউড কিং শাহরুখ খানের আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। দুস্থ-অসহায়দের সহায়তা করে যাচ্ছে তারা। একই দশা ওয়েস্ট ইন্ডিজের। অঞ্চলটির ত্রিনিদাদ ও টোবাগোকে আষ্টেপৃষ্ঠে ধরেছে প্রাণঘাতী ভাইরাসটি। এবার একইভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এলো কিং খানের সিপিএল ফ্র্যাঞ্চাইজি ত্রিনবাগো নাইট রাইডার্স (টিকেআর)। সেখানকার পীড়িত সহায়-সম্বলহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করার সিদ্ধান্ত নেয় তারা। ইতিমধ্যে নিজেদের হাতে খাদ্যপণ্য ভর্তি এক হাজার ব্যাগ দু্র্গত পরিবারের হাতে তুলে দেন দলটির ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা।

টিকেআরের পক্ষে ড্যারেন ব্র্যাভো, সুনিল নারাইন, কাইরন পোলার্ড, ডোয়াইন ব্র্যাভো, লেন্ডল সিমন্সরা এ ত্রাণ কার্যক্রমে অংশগ্রহণ করেন। এ সময় ত্রিনিদাদ ও টোবাগোর পুলিশ কমিশনার গ্যারি গ্রিফিত উপস্থিত ছিলেন ফ্র্যাঞ্চাইজির এমন উদ্যোগের প্রশংসা করেছেন খোদ টিম মালিক শাহরুখ খান। লকডাউনে দুঃসময় দলের ক্রিকেটারদের এমন পদক্ষেপে গর্বিত তিনি।

টিকেআর ডিরেক্টর বেঙ্কি মাইসোর এক বিজ্ঞপ্তিতে জানান, এ স্বাস্থ্য সংকটের চ্যালেঞ্জ সম্পর্কে আমরা অবহিত। ত্রিনিদাদ ও টোবাগোর মানুষের কষ্ট উপলব্ধি করেই টিকেআর পরিবারের সবাই ন্যূনতম অবদান রাখতে বদ্ধপরিকর। শাহরুখ ব্যক্তিগতভাবেও করোনার বিরুদ্ধে লড়াইয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। সম্প্রতি তবহিল গঠনের উদ্দেশ্যে আয়োজিত অনলাইন কনসার্ট আই ফর ইন্ডিয়ায় অংশ নেন তিনি। তার স্ত্রী গৌরি খান কোয়ারেন্টিন সেন্টারের ব্যবস্থা করেন। এ ছাড়া অর্থ ও পিপিই কিট দিয়ে মহারাষ্ট্র ও পশ্চিমবঙ্গ রাজ্য সরকারকে সাহায্য করেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।