সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং

পটুয়াখালীতে বুরো বাংলাদেশের মানবিক সহায়তা

প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ , মে ১১, ২০২০

পটুয়াখালীতে বুরো বাংলাদেশের মানবিক সহায়তা

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী কাজী আবুল কাশেম স্টেডিয়ামে বুরো বাংলাদেশ্  এর পক্ষ থেকে করোনা পরিস্থিতিতে কর্মহীন বিভিন্ন শ্রেণি-পেশার ৩০০ অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে। সোমবার পটুয়াখালী জেলা প্রশাসক মতিউল ইসলামের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রান সামগ্রী বিতরন করা হয়।

ত্রাণ প্রদান কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক পটুয়াখালী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুরো বাংলাদেশের আঞ্চলিক ব্যবস্থাপক, পটুয়াখালী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবং অন্যান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে মতিউল ইসলাম বলেন, এ করোনা পরিস্থিতিতে কেউ যেন অনাহারে না থাকে এ জন্য মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা অব্যাহত রয়েছে। সরকারের পাশাপাশি এ দুর্যোগ মোকাবেলায় বিভিন্ন বেসরকারী প্রতিষ্ঠান এবং সমাজের বিত্তবানরা অসহায় মানুষের সহায়তা এগিয়ে আসছেন। একই সাথে তিনি সকলকে সামাজিক দুরুত্ব এবং সরকার কর্তৃক আরোপিত বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।