মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং

বেলাব থেকে অপহৃত শিশু নেত্রকোনায় উদ্ধার, গ্রেফতার ১ 

প্রকাশিত: ১১:৩৪ পূর্বাহ্ণ , মে ১২, ২০২০

বেলাব থেকে অপহৃত শিশু নেত্রকোনায় উদ্ধার, গ্রেফতার ১ 

নরসিংদী প্রতিনিধি:  নরসিংদীর বেলাব থেকে অপহৃত তাওহীদ (৫) নামে এক শিশুকে নেত্রকোণা থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১১ মে) ওই শিশুকে উদ্ধারসহ ওয়াসিম মিয়া (১৫) এক অপহরণকারীকে গ্রেফতার করেছে বেলাব থানা পুলিশ। এর আগে রবিবার (১০ মে) উপজেলার ভাটের চর গ্রামের প্রবাসী সোহাগ মিয়ার ছেলে তাওহীদকে ওই গ্রাম থেকে অপহরণ করা হয়।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ ও অপহৃত শিশুটির পরিবার জানায়, রবিবার সকালে ভাটেরচর গ্রামের প্রবাসী সোহাগ মিয়ার ৫ বছর বয়সী ছেলে তাওহীদকে অপহরণ করে তাদেরই গৃহকর্মী ওয়াসিম (১৫)। পরে ওয়াসিম শিশু তাওহীদকে তার গ্রামের বাড়ি নেত্রকোণা জেলার আটপাঁড়া থানার বাহাদুরপুর গ্রামে নিয়ে যায়। এদিকে অপহৃত শিশুটির পরিবার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে স্থানীয় তথ্যে জানতে পারেন তাদের গৃহকর্মী ওয়াসিম শিশুটিকে নিয়ে স্থানীয় বাস স্ট্যান্ডের দিকে গেছে।

এসময় গৃহকর্মী ওয়াসিম নিখোঁজ ও তার মোবাইল নাম্বার বন্ধ থাকায় শিশুটির পরিবারের সদস্যদের সন্দেহ হয়। পরে শিশুটির দাদী হাফেজা বেগম ওয়াসিমকে আসামী করে বেলাব থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন। পরে বেলাব থানা পুলিশ নেত্রকোণা পুলিশের সহায়তায় ওয়াসিমের নিজ বাড়ি আটপাঁড়া উপজেলার বাহাদুরপুর গ্রাম হতে অপহৃত শিশুটি সহ অপহরণকারী ওয়াসিমকে গ্রেফতার করে। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মীর সোহেল রানা জানান, ওয়াসিম মুক্তিপণ দাবির উদ্দেশ্যে শিশুটিকে অপহরণ করে তার নিজে এলাকা নেত্রকোণায় নিয়ে গিয়েছিল। পরে তথ্যপ্রযুক্তির মাধ্যমে অপহরণকারীর অবস্থান জেনে নেত্রকোণা থেকে শিশুটিকে উদ্ধার করা সহ অপহরণকারীকে গ্রেফতার করা হয়।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।