শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

চিলমারীতে বুরো বাংলাদেশের উদ্যোগে ত্রান বিতরণ

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ , মে ১২, ২০২০

চিলমারীতে বুরো বাংলাদেশের উদ্যোগে ত্রান বিতরণ
কুড়িগ্রাম প্রতিনিধি :  কুড়িগ্রামের চিলমারীতে বেসরকারী উন্নয়ন সংস্থা বুরো বাংলাদেশের উদ্যোগে কর্মহীন অসহায় ও দুস্থ ৫০০পরিবারের মাঝে ত্রান  সামগ্রী বিতরন করা হয়েছে। মঙ্গলবার সকালে  থানাহাট এ ইউ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ত্রান বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন চিলমারী উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ,এম, রায়হান শাহ। এ সময় উপস্থিত ছিলেন বুরো বাংলাদেশের আঞ্চলিক ব্যবস্থাপক রংপুর অঞ্চল মোঃ জাহিদুল ইসলাম সিদ্দিকি,কুড়িগ্রাম এলাকা ব্যবস্থাপক মোঃ উজ্জল হোসেন, রংপুর এলাকা ব্যবস্থাপক আবু সুফিয়ান শাখা ব্যবস্থাপক মাজেদুর রহমান, শাহিনুর রহমান,হিদুল ইসলাম,নুরুল ইসলাম, আরিফুজ্জামান, মশিউর রহমান, আশিকুল ইসলাম প্রমুখ।
পরে চিলমারী উপজেলার রানীগঞ্জ, বালাবাড়ী হাট, মুদাফৎ থানা স্কুল মাঠে ত্রান সামগ্রী তিরন করা হয়।  প্যাকেজে প্রতি প্যাকেটে ১০ কেজি চাল,২কেজি আলু, ১কেজি তেল, ১কেজি চিনি, ১ প্যাকেট লাচ্চা সেমাই, ২৫০ গ্রাম গুড়ো দুধ, ১কেজি লবন, ১০০গ্রাম হুইল সাবান ও ১০০ গ্রাম ডিটল সাবান বিতরন করা হয়।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।