মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং

কসবায় পুকুরে ডুবে একই পরিবারের দুই কন্যা সন্তানের মৃত্যু

প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ , মে ১২, ২০২০

কসবায় পুকুরে ডুবে একই পরিবারের দুই কন্যা সন্তানের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার প্রতিনিধিঃ  ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পুকুরে ডোবে একই পরিবারের দুই কন্যা সন্তানের মৃত্যু হওয়ার সংবাদ পাওয়া যায়। আজ দুপুরে কসবা পৌরসভাধীন ৯নং ওয়ার্ড পানাইয়া পাড় গ্রামের বাবুল মিয়ার দুই শিশু কন্যা সোমাইয়া(৮) ও সামিয়া(৬) বাড়ির পাশে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মৃত্যু হয় বলে লোকজন জানান।

বাবা বাবুল মিয়া জানান সে বাড়িতে ছিলেন না। মা কোরআন শরীফ তেলোয়াত কালে এই ঘটনাটি ঘটে। দুই শিশুকে ঘরে না পেয়ে পুকুরে খোঁজতে গিয়ে একজনের লাশ পেলে বাকি বোনের লাশ পুকুরের পানিতে পাওয়া যায়।

দুই সহদর বোনকে কসবা হাসপাদালে নিলে কতর্ব্যরত ডাক্তার মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় বাড়িতে শোকের মাতম বয়ে বেড়াচ্ছে। খবর পেয়ে কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল বাবুল মিয়ার হাতে ১০ হাজার টাকা তুলে দেন কসবা উপজেলা ভাইস চেয়ারম্যান মেঃমনির হোসেন।

এই সময় কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ,ম,হারুনুর রশিদ ঢালী, ৮নংওয়ার্ডের পৈর কাউন্সিলর হেলাল সরকার, পৌরসভার কর্মজারী আনবসুল হক উপস্থিত ছিলেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।