বুধবার, ২৭শে মে, ২০২০ ইং

অসহায় ও গরীব দুঃখী মানুষের মাঝে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১০:৩৪ পূর্বাহ্ণ , মে ১৩, ২০২০

অসহায় ও গরীব দুঃখী মানুষের মাঝে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর ইফতার সামগ্রী বিতরণ

সিএনআই ডেস্কঃ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি আজিজুল হুদা চৌধুরী সুমন এবং সিনিয়র সহ-সভাপতি মোঃ নুরুজ্জামান এর উদ্যোগে পাঁচ শতাধিক অসহায় ও গরীব দুঃখী মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ইফতার সামগ্রী বিতরণের পূর্বে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ও পার্টির যুগ্ম-মহাসচিব মোঃ বেলাল হোসেন এর মাতা’র আশুরোগ মুক্তি কামানা এবং মরহুম ফটো সাংবাদিক জেড.এম আল-আমিন এর রূহের মাগফেরাত কামনা করে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ বলেন, জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি এর নির্দেশে জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহ ঢাকা সহ সারাদেশে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণের কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে আজ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এ কার্যক্রম পরিচালনা করেন। তিনি জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দের কাছে যার যার সামর্থ অনুযায়ী গরীব ও অসহায় মানুষের পাশে থাকার অনুরোধ জানান। জনাব মীর আবদুস সবুর আসুদ আগামী ১৫ মে মাতুইলস্থ নিজ বাসভবনে রান্না করা খাদ্য সামগ্রী বিতরণ করবেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম মিন্টু, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সাংগঠনিক সম্পাদক মোঃ আওলাদ হোসেন, মনিরুজ্জমান, যুব বিষয়ক সম্পাদক এ আর মুন্না, সদস্য- মোঃ সোহেল রানা, শাহআলম সিকদার প্রমুখ।

সভাপতির বক্তব্যে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি আজিজুল হুদা চৌধুরী সুমন বলেন- জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে ও জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি মহোদয় এর নির্দেশে অসহায় ও গরীব দুঃখী মানুষদের সহযোগিতা করে যাচ্ছি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।