শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

চরফ্যাশনে সরকারী চাউল আত্মসাতের অভিযোগে অভিযুক্ত সেই ইউপি সদস্য বরখাস্ত

প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ , মে ১৩, ২০২০

চরফ্যাশনে সরকারী চাউল আত্মসাতের অভিযোগে অভিযুক্ত সেই ইউপি সদস্য বরখাস্ত

চরফ্যাসন(ভোলা) প্রতিনিধি:  সরকারী চাল আত্মসাতের ঘটনায় জড়িত থাকায় চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার আহম্মদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডেও সেই ইউপি সদস্য (মেম্বার) কামাল হোসেনকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। গতকাল মঙ্গলবার(১২মে) সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করেন।

প্রকাশ, গত বৃহস্পতিবার রাতে চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিন মাহমুদের নেতৃত্বে অভিযান চালিয়ে তার ওই ইউপি সদস্য কামাল হোসেনকে বাড়ির বসতঘর থেকে জেলে পূর্নবাসনের ৫বস্তা সরকারী চাউল ও ১১টি খালিবস্তা উদ্ধার করা হয়। ভ্রাম্যমান আদালতের নির্দেশে দুলারহাট থানা পুলিশ তাকে(ওই ইউপি সদস্য কামাল হোসেনকে) গ্রেফতার করেন।

ওই রাতেই সরকারী চাউল আত্মসাতের উদ্দেশ্যে নিজ বসতঘরে মজুদ রাখার অপরাধে মেম্বার কামাল হোসেনের
বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। দুলারহাট থানায় দায়ের করা মামলায় শুক্রবার
গ্রেফতারকৃত ইউপি সদস্য কামাল হোসেনকে আদালতে সোপর্দ করেছেন। তিনি বর্তমানে জেল হাজতে আছেন।উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিন জানান, মঙ্গলবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের থেকে এক পত্রে ইউপি সদস্য কামাল হোসেনকে সাময়িক বরখাস্তের আদেশ জারি করা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।