সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং

লক্ষীপুরে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেত্রীর ঈদ উপহার

প্রকাশিত: ১১:০৭ পূর্বাহ্ণ , মে ১৪, ২০২০

লক্ষীপুরে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেত্রীর ঈদ উপহার

লক্ষীপুর প্রতিনিধিঃ করোনা প্রতিরোধে অঘোষিত লকডাউনে উপার্জন বন্ধ হয়ে যাওয়ায় নিম্ন আয়ের মানুষ বিপাকে পড়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় উপার্জন বন্ধ হয়ে যাওয়ায় নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী। বুধবার বিকেলে আওয়ামী লীগনেত্রী লাইলীর পক্ষ থেকে রামগতি উপজেলায় দুস্থ, অসহায় ও নিন্মবিত্ত ৪শ’ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

পর্যায়ক্রমে কমলনগর ও সদর উপজেলায় আরো ৬শ’ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে।
সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতি পরিবারকে চিনি, সেমাই, দুধ, আটা, মুড়ি, চিড়া, মাস্ক, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী ঈদ উপহার হিসেবে তাদের হাতে তুলে দেওয়া হয়।

এদিকে রামগতি-কমলনগর আসনের সাবেক সংসদ সদস্য ও জনপ্রিয় আওয়ামী লীগ নেত্রী ফরিদুন্নাহার লাইলী করোনা পরিস্থিতির শুরু থেকে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। করোনাভাইরাসের প্রাদুর্ভাব কমাতে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে পনের হাজার মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেছেন। এ ছাড়া তিন হাজার পরিবারকে দিয়েছেন খাদ্য সামগ্রী।

উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগে কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবদুল মতলব, কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য আব্দুল্যা আল মামুন, রামগতি পৌরসভার কাউন্সিলর গীতা রানি, আওয়ামী লীগ নেতা মোসলেহ উদ্দিন, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম রকি, যুবলীগ নেতা সাদ্দাম, ফারুক হোসেন, মো. সেলিম, মুশফিক, ছাত্রলীগ নেতা শাহ আহসান আহমেদ রুমেলসহ
বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও কৃষক লীগের নেতা-কর্মীরা।

কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য আব্দুল্যা আল মামুন জানান, সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলীর ব্যক্তিগত পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। পর্যায়ক্রমে
কমলনগর ও সদর উপজেলায় ঈদ উপহার সামগ্রী দেওয়া হবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।