মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং

দিনাজপুরে দুই যুবলীগ নেতার বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ!

প্রকাশিত: ১১:২৮ পূর্বাহ্ণ , মে ১৪, ২০২০

দিনাজপুরে দুই যুবলীগ নেতার বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ!

দিনাজপুর প্রতিনিধি:  দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ২ নং পলাশবাড়ী ইউনিয়নে খাদ্য বান্ধব কর্মসূচির দুই জন ডিলার বিরুদ্ধে চাল বিতরণ না করে আত্মসাতের অভিযোগ উঠেছে। আজ বুধবার বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন পলাতক দুই ডিলারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ।

এদের মধ্যে একজন পলাশবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হোসেন বাহাদুর অপর জন মোঃ ইউনিয়ন যুবলীগের সদস্য রহিমুল ইসলাম। তারা দুই জনেই পলাতক রয়েছেন। জানা যায়, খাদ্য বান্ধব কর্মসূচির চাল কার্ডধারীদের মাঝে বিতরন না করে তা ২ নং পলাশবাড়ী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ডিলার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হোসেন বাহাদুর ২ নং ওয়ার্ডের ডিলার মোঃ ইউনিয়ন যুবলীগের সদস্য রহিমুল ইসলাম আত্বসাৎ করে আসছিলেন।

গত মঙ্গলবার ডিলার মোঃ নাজমুল হোসেন বাহাদুর বিরুদ্ধে কার্ডধারী মহিলা ইউপি সদস্য মোছাঃ পারুল বেগম বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে অভিযোগ করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন বৈরবাড়ী গ্রামের বিরেন অধিকারীর ছেলে ধীরেন্দ্রনাথ অধিকারী কার্ড নং-৪২৯, ধূখোল মহন্ত ছেলে ফাগুনা মহন্ত কার্ড নং-৪৩০, মৃতঃ সচিন্দ্রের ছেলে রমেশ কার্ড নং-৪৩৪ ও মহিলা ইউপি সদস্য পারুল বেগম কার্ড নং-৪৫৫ এর চাল না দিয়ে দীর্ঘ দিন থেকে আত্মসাত করে আসছেন ডিলার মোঃ নাজমুল হোসেন ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।