রবিবার, ৩১শে মে, ২০২০ ইং

‘এখন কিছুটা অধৈর্য হয়ে পড়েছি’

প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ , মে ১৬, ২০২০

‘এখন কিছুটা অধৈর্য হয়ে পড়েছি’

সিএনআই ডেস্কঃ অভিনয়ের পাশাপাশি প্রেম নিয়ে বলিউড তারকাদের আলোচনা নিত্যদিনের ঘটনা। যদিও এই লকডাউনের সময়ে এ বিষয়টি ইদানিং কম উঠে আসছে। তবে সম্প্রতি এমনই এক প্রসঙ্গে শিরোনামে এলেন পরিনীতি চোপড়া। প্রেম নিয়ে খুব কমই আলোচনায় এসেছেন তিনি।

এখনও সিঙ্গেল তকমা নিয়েই ঘুরছেন এই অভিনেত্রী। তবে এখন মনের মানুষ খুঁজছেন পরিনীতি। এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘আমি খুবই লাজুক প্রকৃতির। শারীরিক অথবা প্রেমের সম্পর্কে জড়াতে চাই না। এ ধরনের বিষয়ে আমি অন্যদের চেয়ে আলাদা। কারও সঙ্গে ডেট অথবা ওয়ান নাইট স্ট্যান্ডস করিনি। আমি এমনই। তবে এখন কিছুটা অধৈর্য হয়ে পড়েছি। মনের মানুষ খুঁজে তার প্রেমে পড়তে চাই।’

খাবার খেতে বেশ পছন্দ করেন এই অভিনেত্রী। তিনি বলেন, ‘এই একটি বিষয় আমার খুব পছন্দ। খাবার ছাড়া আমি কিছু ভাবতে পারি না। যেকোনো মুহূর্তে পিত্জা পেলেই আমি খেতে শুরু করবো। এমনও সময় গেছে, দিনে ৩টি করে পিত্জা খেয়েছি।’ এরইমধ্যে লেডিস ভার্সেস রিকি বহেল, ইশাকজাদে, শুদ্ধ দেশি রোমান্স, হাসি তো ফাঁসি, জবরিয়া জোড়িসহ বেশকিছু সিনেমায় অভিনয় করে প্রশংসা পেয়েছেন পরিনীতি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।