মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং

নবীনগরে ৪৭ রাউন্ড গুলি ও রিভালবারসহ আটক ২

প্রকাশিত: ৩:৪৫ অপরাহ্ণ , মে ১৬, ২০২০

নবীনগরে ৪৭ রাউন্ড গুলি ও রিভালবারসহ আটক ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিদেশী রিভালবার ও ৪৭ রাউন্ড গুলিসহ দুইজনকে আটক করেছে পুলিশ।শুক্রবার রাতে উপজেলার ফতেহপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয় আটককৃতরা হলেন, পৌর এলাকার ইউএনও অফিস পাড়ার কবির মিয়ার ছেলে আলাল ও বগডহর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ইয়াছিন।

পুলিশ জানিয়েছে, সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে নবীনগর থানা পুলিশের একটি দল ওই গ্রামে অভিযান চালায়। ঘণ্টাব্যাপী চলা এ অভিযানে সাবেক ইউপি সদস্য মোহন মিয়ার ছেলে সাদেকুল ইসলামের ঘর থেকে ৪৭ রাউন্ড গুলি ও একটি বিদেশি রিভালবার উদ্ধার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে সাদেকুল বাড়ি থেকে পালিয়ে যান।

পরে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান জানান, গত ১২ মে নবীনগর পৌর এলাকার এক ব্যবসায়ীর বাড়িতে গিয়ে চাঁদা দাবী করে
কয়েকজন অস্ত্রধারী। এ সময় তারা দুই রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। পরে এ ঘটনায় ব্যবসায়ী রফিকুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ আজ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান চলমান আছে বলেও জানান তিনি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।