বুধবার, ২৭শে মে, ২০২০ ইং

রামগড়ে এস এস ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ , মে ১৬, ২০২০

রামগড়ে এস এস ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: ‘ঘরে থাকুন, নিরাপদে থাকুন’ এই শ্লোগানে কোভিড -১৯ এর বৈশ্বিক দুর্যোগ মোকাবেলায় খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার অসহায়, দুস্ত ও কর্মহীন ৪ শ পরিবার ও জগন্নাতপাড়া বিবেকানন্দ অনাথালয়ের ২৫ জন শিশুর মাঝে খাদ্য সহযোগীতা বিতরণ করেছে এস এস (শাহানাজ সুলতানা) ফাউন্ডেশন।

শনিবার সকালে রামগড়ের বিজয় ভাস্ককার্য প্রাঙ্গনে ত্রান সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা। এ সময় এস এস ফাউন্ডেশন চেয়ারম্যান শাহানাজ সুলতানা, রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শানে আলম, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তরুন কুমার ভট্টাচায্য, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৪শ পরিবার ও বিবেকানন্দ অনাথালয় ২৫ শিশুর মাঝে ব্যক্তিগত উদ্যোগে প্রতিষ্ঠিত এস এস (শাহানাজ সুলতানা) ফাউন্ডেশনের মাধ্যমে চাল, ডাল, আলু, লবন, তেল, সাবান বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা বিতরনকালে শাহানাজ সুলতানা বলেন, প্রধানমন্ত্রীর আহবান সাড়া দিয়ে এসএস ফাউন্ডেশনের মাধ্যমে খাগড়াছড়ি জেলার এক হাজার অসহায়,দুস্ত কর্মহীন পরিবার, মসজিদ, মন্দির ও বৌদ্ধ বিহারের ধর্মীয় গুরুদের সহায়তা দিয়ে আসছেন। এ সহায়তা সম্পূর্ণ এসএস ফাউন্ডেশনের নিজস্ব অর্থায়নের বিতরন করা হচ্ছে বলে তিনি জানান।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।