রবিবার, ৩১শে মে, ২০২০ ইং

মা’কে নিয়ে তরুণ প্রজন্মের সেরা সৃষ্টি “সর‍্যি মা

প্রকাশিত: ১০:৫৫ পূর্বাহ্ণ , মে ১৭, ২০২০

মা’কে নিয়ে তরুণ প্রজন্মের সেরা সৃষ্টি “সর‍্যি মা

সিএনআই ডেস্কঃ পৃথিবীর সকল মায়ের প্রতি শ্রদ্ধা আর ভালবাসা জানিয়ে প্রকাশ হলো গানের কথা- জুয়েল অপূর্ব, সুর – আর কে রিপন সরকার এবং প্রতিক হাসানের কন্ঠে “সর‍্যি মা” শিরোনামের মিউজিক ভিডিওটি সঙ্গীতা মিউজিক এর ব্যানারে।এটা এশিয়া এন্টারটেইনমেন্ট এর তত্ত্বাবধানে এবং স্বপ্নছোঁয়া মাল্টিমিডিয়া হতে নির্মিত। মডেল হিসেবে রয়েছে আশিক রেহমান ও সায়ান এবং পরিচালনায় জুয়েল অপূর্ব।

এ প্রসঙ্গে জুয়েল অপূর্ব ও আর কে সরকার জানান, আজ কৃতজ্ঞতার সাথে স্বরণ করছি সেলিম ভাই এর কথা। যার অনুপ্রেরনায় মা গানটির সৃষ্টি। একদিন তারই হাত ধরে এক রাতের ভেতর স্টুডিও তে থেকে বসে গানটির কথা ও সুর করা হয়েছিল। গানটি মরহুমা হাসিনা বেগম সহ পৃথিবীর সকল মা কে উৎস্বর্গ করা হয়েছে।

গানটি প্রতিক হাসান সহ ক্লোজআপ ওয়ান এর রাশেদ এবং মেহেদী হাসান ও কন্ঠ দিয়েছে।

আর কে রিপন সরকার মিউজিক নিয়ে পড়াশোনার পাশাপাশি এ প্রর্যন্ত বেশ কিছু গানে সুর ও সংঙ্গীত পরিচালনা করেছে। এই গানটিতে সে অত্যন্ত যত্ন সহকারে কাজ করেছে যা গানটি শুনলে সবাই উপলব্ধি করতে পারবে। আগামীতে আমরা আরো ভালো কাজ পাবো এই সম্ভাবনাময়ী তরুণ মিউজিক পরিচালকের কাছ থেকে।

এই গানটির মিউজিক ভিডিও টিও জুয়েল অপূর্ব পরিচালনা করেছেন। এই ব্যাপারে তিনি বলেন, করোনার এই বিরূপ পরিস্থিতির মধ্যে কাজটা করতে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছে।
শুটিংয়ের সময় স্বাস্থ্যবিধি মেনে চলতে হয়েছে। ইচ্ছা থাকলেও শুটিং স্পট এর বাইরে অন্য কোথাও কাজ করতে পারিনি। তার উপর রোজা রেখে পুরো ইউনিট অনেক কষ্ট করে কাজ টা সম্পন্ন করেছে।

স্বপ্নছোঁয়া মাল্টিমিডিয়ার প্রযোজনায় মিউজিক ভিডিওটি নির্মিত হয়েছে। জুয়েল জানান, স্বপ্নছোঁয়া মুলত নতুন মডেলদের নিয়ে বেশি কাজ করে। এ প্রর্যন্ত অনেক মডেল আছে যারা স্ব্প্নছোঁয়া র মাধ্যমে আত্মপ্রকাশ করে মিডিয়াতে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতাতে এই গান টিতে নতুন মুখ হিসেবে আগামির তারকা আশিক রেহমান কে নিয়ে কাজ করা হয়েছে। আশিক মিউজিক ভিডিও টিতে অসাধারণ অভিনয় করে ইতিমধ্যে প্রসংশা পেয়েছে । সে তার অভিনয়গুণ ও পরিশ্রম দিয়ে ভালো ভালো কাজ করে এগিয়ে যেতে চায়। আশা করি তাকে আমরা আরো ভাল কিছু কাজে দেখতে পাবো। তার সাথে মা চরিত্রে অভিনয় করেছে সায়ান। পেশায় সাংবাদিক হলেও সেও চেষ্টা করেছে ভাল অভিনয় করার।

আর সঙ্গীতা মিউজিক এর সেলিম খান এর কথা না বললেই নয়। গান টা শুনে মুগ্ধ হয়ে তার চ্যানেলে প্রকাশ করতে সম্মত হয়েছেন।

এই গানটির সাফল্যের পিছনে সেলিম ভাই থেকে শুরু করে গীতিকার,সুরকার,শিল্পী, মডেল,পরিচালক সহ যারা সম্পৃক্ত ছিলেন সবার অক্লান্ত পরিশ্রম আর ভালবাসা রয়েছে।
সবাই দেখবেন ও শেয়ার করে অন্যদের দেখার সুযোগ করে দিবেন মা’কে নিয়ে সেরা গান গুলির একটি গান ” সর‍্যি মা “।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।