সোমবার, ২৫শে মে, ২০২০ ইং

পঞ্চগড়ে অটো ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু

প্রকাশিত: ১২:১১ অপরাহ্ণ , মে ১৮, ২০২০

পঞ্চগড়ে অটো ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় সদর উপজেলায় অটো ইজিবাইকের ধাক্কায় মাথায় গুরুত্বর আঘাত পেয়ে মাহিন (৩) নামের এক শিশুর  মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের পানিহারা এলাকায় এই সড়ক দুর্ঘটনাটি ঘটে।
নিহত শিশু মাহিন  হাফিজাবাদ ইউনিয়নের পানিহারা এলাকার মোঃ ফজলুল ইসলামের ছেলে। স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, দুপুরে শিশুটি বাড়ির আশে পাশে খেলাধুলা করছিল। এ অবস্থায় সবার অগচরে রাস্তা পার হওয়ার সময় বিপরীদ দিক থেকে আসা পঞ্চগড় গামী একটি অটো ইজিবাইক তাকে লক্ষ করে ধাক্কা দিলে শিশুটি রাস্তায় ছিটকে পড়ে মাথায় গুরুত্বর আঘাতে রক্ত ক্ষরণ হতে থাকলে এসময় স্থানীয়রা ঘটনা স্থল থেকে তাকে দ্রত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক নুসরাত জাহান লোপা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। এঘটনায় শিশুটির মৃত্যুত্বে ওই এলাকায় শোকের মাতম চলছে। এ দিকে ঘটনার বিষয়টি পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবু আক্কাস্ শিশুটির সড়ক দুর্ঘটনায় মৃত্যু নিশ্চিত করেছেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।