বুধবার, ২৭শে মে, ২০২০ ইং

চিলমারীতে অসহায় কৃষকের ধান কেটে দিলেন ছাত্রদল

প্রকাশিত: ১:০৭ অপরাহ্ণ , মে ১৮, ২০২০

চিলমারীতে অসহায় কৃষকের ধান কেটে দিলেন ছাত্রদল
কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে করোনাভাইরাসের কারণে শ্রমিক সংকট থাকায় অসহায় কৃষকের ধান কেটে দিলেন উপজেলা ছাত্র দলের  নেতা-কর্মীরা। রবিবার সকালে চিলমারী উপজেলা  ছাত্রদলের চিলমারী ডিগ্রি কলেজ শাখার  যুগ্ন আহবায়ক তুহিন আলম মুকুলের নেতৃত্বে ১১ জন নেতাকর্মী থানাহাট ইউনিয়নের ১নং ওয়ার্ডের ব্যপারির বাজার এলাকায় অসহায় কৃষক মোনাল মিয়ার ২৬শতাংশ জমির ধান কেটে দেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা।
অসহায় কৃষক মোনাল মিয়া বলেন, এই অন্তিম সময়ে আমাদের পাশে ছাত্রদলের ছেলেরা পাশে দাড়িয়েছে আমি খুব খুশি। দোয়া করি ছাত্রদল এগিয়ে যাবে অনেকদুর। উপজেলা ছাত্র দলের  যুগ্ন আহবায়ক তুহিন আলম মুকুল  বলেন, দেশের এই ক্রান্তিকালে অসহায় কৃষকের জমির ধান কাটা নিয়ে চিন্তিত ছিল তাই আমরা পাশে দাঁড়িয়েছি । শ্রমিক সংকটের জমির ধান কাটতে না পারায় আমাদের সংগঠনের পক্ষ থেকে উদ্যোগ নিয়ে স্বেছাশ্রমে ধান কেটে মাড়াই করে দিয়েছি। সংকটে থাকা কৃষকের উপকার করতে পেরে আমাদের বেশ ভালো লাগছে। আমরা চেষ্টা করব সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়াতে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।