রবিবার, ৫ই জুলাই, ২০২০ ইং

জন্মদিনে বৃদ্ধাশ্রমে অপ্সরা সুহি

প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ , মে ১৮, ২০২০

জন্মদিনে বৃদ্ধাশ্রমে অপ্সরা সুহি

বিনোদন ডেস্কঃ  এ সময়ের প্রতিভাময়ী অভিনেত্রী অপ্সরা সুহির গতকাল ছিল জন্মদিন । জন্মদিন উপলক্ষে সুহি একটি বৃদ্ধাশ্রমে মায়েদের সাথে কিছু সময় কাটান এবং বৃদ্ধা মায়েদের জন্য বাসা থেকে কিছু খাবার সামগ্রী রান্না করে নিয়ে যান। এ প্রসঙ্গে অপ্সরা সুহি বলেন, “আমি প্রথমেই ধন্যবাদ দিতে চাই আমার সকল শুভাকাঙ্ক্ষীদের যারা আমাকে অভিনন্দন জানিয়েছেন, আর বৃদ্ধাশ্রমে যাওয়ার পরিকল্পনা আগে থেকেই ছিল তাই আমার জন্মদিনের দিন ই এই উদ্যোগটি নিলাম। বৃদ্ধাশ্রমে মায়েদের সাথে কাটানো মুহূর্তগুলো অসম্ভব সুন্দর ছিল।

বৃদ্ধাশ্রমে মায়েদের ভালোবাসা আমাকে বার বার তাদের কাছে টানে। যেহেতু করোনা মহামারীতে বাইরের পরিস্থিতি অনেক খারাপ তাই আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের পাশে থাকার চেষ্টা করেছি।” আমি ধন্যবাদ দিতে চাই মানবতার কল্যাণ ফাউন্ডেশন কুষ্টিয়া জেলা শাখার সদস্য ( সজীবুল ইসলাম, উসাঈদ অর্ক, ওবায়দুল, আকিব, রিফাত)-কে। এবং সার্বিক সহযোগিতার জন্য বিশেষ ধন্যবাদ দিতে চাই ফজলে রাব্বি ও অশোক আগারওয়াল-কে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং সবাই নিরাপদে থাকুন ও সুস্থ থাকুন ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।