রবিবার, ৫ই জুলাই, ২০২০ ইং

করোনা শেষ হলে আল্লাহর কাছে প্রথমে শুকরিয়া আদায় করব : মুনমুন

প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ , মে ১৮, ২০২০

করোনা শেষ হলে আল্লাহর কাছে প্রথমে শুকরিয়া আদায় করব : মুনমুন

বিনোদন ডেস্কঃ মুনমুন রহমানের পথ চলাটা শুরু হয় ফ্যাশন শো দিয়ে। এর পর বেশ কিছু ব্রান্ড এর সাথে কাজ করা উল্ল্যখ যোগ্য  এর মধ্যে রয়েছে রং ,নিপুন, অঞ্জনস ও ট্রাস্ট মারট। এছাড়াও কিছু ম্যাগাজিন কাজ করেছি যেমন প্ল্যাস ,কালের কন্ঠ -রঙিলা বৈশাখ, লুক@মি তে। বেশ কিছু পত্রিকায় ও কাজ করা হয়েছে মুনমুনের যেমন  সমকাল, জনকন্ঠ, যুগান্তর।  কিছু টিভিসি, অভিসি ও ফটো শ্যুটের   কাজও করেছেন।  এছাড়াও আর টিভিতে সমায়ের গল্প নামক একটি নাটক এ কাজ করলাম। আগামীতে প্রচুর ব্যস্ততা রয়েছে বেশ কিছু কাজ নিয়ে যেমন কিছু নাটকের কাজ করার কথা আছে দেখা যাক ইনশাআল্লাহ।

তিনি বলেন  এবার ঈদ এ কাজ কোন করিনি। এটুকু পথ আসার পিছনে রয়েছে নিজের ইচ্ছা শক্তি আর আমার বাবা মার সহযোগিতা উৎসাহ  আর দোয়া এবং বন্ধ দের  ভালোবাসা রয়েছে। তবে লক ডাউনে  ঘরে নামাজ রোজা কুরআন শরীফ পড়ে ও ছাদে বেশ কিছু গাছ লাগিয়ে পরিচর্যা করি রোজ। তাছাড়া রান্না করি এবং নাটক সিনেমা দেখে কাটছে।

করোনাভাইরাস যে হারে বাড়ছে এ সময় একটা কথাই বলতে চাই ভক্ত -দশক দের এই মুহুর্তে সবাই যেন বাসায়  থাকে এবং কোন দরকার এ বের হলে সামাজিক দুরত্ব বজায় রাখে। আর একটু পর পর (২০ সেকেন্ড) সাবান দিয়ে হাত পরিষ্কার করে এছাড়া সবাই আল্লাহর ইবাদত করবেন এবং আমার জন্য দোয়া করবেন।

তিনি বলেন করোনা শেষ হলে আল্লাহর কাছে প্রথমে শুকরিয়া আদায় করব এবং সবার দোয়া নিয়ে কাজ শুরু করব পাশাপাশি আমার গ্রাজুয়েশনটা শেষ করব। সফল হতে হলে আমার মতে সব্ প্রথম গুণাবলী হিসেবে একজন প্রবল ইচ্ছা  শক্তি থাকা লাগবে  এছাড়া কর্মঠ, অধ্যবসায়, ধৈয নিজের প্রতি বিশ্বাস মনোবল সততা ইত্যাদি গুণাবলী থাকা প্রয়োজন বলে মনে করি  আমি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।