বুধবার, ২৭শে মে, ২০২০ ইং

গাইবান্ধায় শুভসংঘের ত্রাণ সামগ্রী পেল অসহায় কর্মহীন বেদে পরিবারগুলো

প্রকাশিত: ৪:৫৯ অপরাহ্ণ , মে ১৮, ২০২০

গাইবান্ধায় শুভসংঘের ত্রাণ সামগ্রী পেল অসহায় কর্মহীন বেদে পরিবারগুলো

গাইবান্ধা প্রতিনিধি:  গাইবান্ধা শহরের নিউ ব্রীজ রোড সংলগ্ন ঘাঘট নদীর বাধে আশ্রয় নেয়া ২০ বেদে পরিবার করোনার এই দু:সময়ে কালের কন্ঠ শুভসংঘের বন্ধুদের দেয়া চাল, ডাল, তেল, লবন ও সাবান পেল। গতকাল সোমবার দুপুরে ওই পরিবারগুলোর ৫০ শিশু নারী পুরুষ সদস্যদের পক্ষে প্রতিনিধিরা খাদ্য সামগ্রী গ্রহণ করেন। এ সময় তাদের হাতে এ সব তুলে দেন জেলা শুভসংঘের সাধারণ সম্পাদক অধ্যাপক তৌহিদা মাহমুদ, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান চান, সাংস্কৃতিক সম্পাদক লতা সরকার, জেলা সদস্য দেবী রায়, সরকারী কলেজ শাখা শুভ সংঘের সাধারণ সম্পাদক তানজিমুল ইসলাম হাউলিদার, সদস্য সামিউল ইসলাম সাকিব, সাইদুজ্জামান সাকি ও রেবেকা আক্তার।

বেদে সম্প্রদায়ের পক্ষে সুজন বেদে বলেন, আমরা বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে সাপের খেলা ও মানুষের অসুখ বিসুখে সাহায্য করে সংসার চালাই। এবার করোনা ভাইরাস ছড়ানোর আগে গাইবান্ধায় এসে বাধে তাঁবু খাটিয়ে ও ডেরা বেধে আশ্রয় নেই। কিন্তু নানা বিধি নিষেধে আমরা এখন কর্মহীন। দিন চলে মানুষের কাছে হাত পেতে। কখনও পাই , কখনও পাই না।দিন কাটে খেয়ে না খেয়ে। শুভ সংঘ আমাদের খুঁজে বের করে সহায়তা দিল।

আমরা কালের কন্ঠ ও শুভ সংঘের জন্য দোয়া করি। জেলা কমিটির সাংস্কৃতিক সম্পাদক লতা সরকার বলেন, অসহায় বেদেদের সাহায্য করতে পেরে আমরা গর্ববোধ করছি। আগামীতেও আমরা তাদের পাশে থাকবো। জেলা সম্পাদক অধ্যাপক তৌহিদা মাহমুদ বলেন, শুভ সংঘের বন্ধুরা নিজেদের খরচ বাঁচিয়ে নানাভাবে মানুষের পাশে দাঁড়াবার চেষ্টা করছে। শুভ সংঘ জেলা কমিটি ও গাইবান্ধা সরকারী কলেজ শাখা যৌথভাবে এই ত্রান তৎপরতা চালাচ্ছে। আমাদের আরও কর্মসূচি রয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।