বুধবার, ২৭শে মে, ২০২০ ইং

তামিমের এবারের চমক ওয়াসিম আকরাম, সঙ্গে দেশের তিন তারকা

প্রকাশিত: ১১:৫৩ অপরাহ্ণ , মে ১৮, ২০২০

তামিমের এবারের চমক ওয়াসিম আকরাম, সঙ্গে দেশের তিন তারকা

একের পর এক চমকই দিয়ে যাচ্ছেন বাংলাদেশের নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল খান। করোনাকালে নিজেকে হঠাৎই উপস্থাপক হিসেবে আবির্ভূত করেছেন তামিম ইকবাল। ফেসবুক লাইভে নিয়ে আসছেন দেশ বিদেশের নামকরা তারকা ক্রিকেটারদের। এবার তার ফেসবুক লাইভের আকর্ষণ হয়ে আসছেন পাকিস্তানের ওয়াসিম আকরাম।

বিরাট কোহলির মত সুপার স্টারের সাথে ফেসবুক লাইভ শেষ করার পরপরই আরেক চমক দিতে যাচ্ছেন তামিম ইকবাল। এবার তার সাথে ফেসবুক লাইভে আসছেন সর্বকালের অন্যতম সেরা ফাস্ট বোলার, পাকিস্তানের ওয়াসিম আকরাম।

দেশীয় তারকাদের মধ্যে মুশফিক, মাশরাফি, মুমিনুল, সৌম্য- এসব তারকার পর বিদেশি ক্রিকেটারদের মধ্যে তামিমের প্রথম চমক ছিলেন দক্ষিণ আফ্রিকার ফ্যাফ ডু প্লেসিস। এরপর তামিম বিস্ময় উপহার দেন রোহিত শর্মাকে তার লাইভে এনে। সর্বশেষ আজ (সোমবার) তার অতিথি ছিলেন বিশ্বসেরা ক্রিকেট তারকা, ভারতের অধিনায়ক বিরাট কোহলি।

আজ সোমবার রাতে কোহলির সঙ্গে ফেসবুক লাইভ শেষে ওয়াসিম আকরামকে আগামীকাল মঙ্গলবারের অতিথি করার ঘোষণা দেন তামিম ইকবাল। বলে রাখা ভাল, তামিমের লাইভে ওয়াসিম আকরাম থাকবেন বিশেষ আকর্ষণ। তার সঙ্গে থাকবেন দেশের ক্রিকেটের তিন বড় তারকা জাতীয় দলের তিন সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নু, আকরাম খান ও খালেদ মাসুদ পাইলট।

জানা গেছে একই অনুষ্ঠানে আকরাম ও নান্নুর সাথে আমিনুল ইসলাম বুলবুলকে অতিথি করার পরিকল্পনা ছিল তামিম ইকবালের; কিন্তু অস্ট্রেলিয়া প্রবাসী বুলবুলের সাথে বাংলাদেশের সময়সূচি মেলানো কঠিন। কারন বাংলাদেশে রাত সাড়ে ১০টায় ফেসবুক লাইভ হলে অস্ট্রেলিয়ায় তখন গভীল রাত। তাই বুলবুলকে আকরাম খান ও মিনহাজুল আবেদিন নান্নুর সাথে পাচ্ছেন না তামিম। বুলবুলের পরিবর্তে যুক্ত হয়েছেন খালেদ মাসুদ পাইলট।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।