রবিবার, ৩১শে মে, ২০২০ ইং

আশুলিয়ায় অসহায়ের মাঝে খাদ্য সামগ্রী উপহার

প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ , মে ১৯, ২০২০

আশুলিয়ায় অসহায়ের মাঝে খাদ্য সামগ্রী উপহার
সাভার প্রতিনিধিঃ আশুলিয়ায় যুবলীগ নেতার উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী উপহার দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে আশুলিয়ার ছয়তলা এলাকায় এই খাদ্য সামগ্রী দেয়া হয়। আশুলিয়া থানা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ সুমন আহম্মেদ ভূঁইয়ার নিজস্ব অর্থায়ণে এসময় প্রায় ৩০০পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী উপহার দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন  আশুলিয়া থানা জাতীয় শ্রমিকলীগ নেতা মোঃ আতিকুজ্জামান পাটোয়ারী, মোঃ মামুন রানা ও মোঃ মেহেদী হাসান সুমন। এছাড়াও শ্রমিকলীগ নেতা মোঃ ফজলে রাব্বি ও শান্তসহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন।
শ্রমিকলীগ নেতা মোঃ মামুন রানা  বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রভাবে সারাদেশে কর্মহীন হয়ে পড়েছে বেশিরভাগ মানুষ। এ কর্মহীনতার কারণে সংকটময় পরিস্থিতির মধ্যে মানবেতর দিনযাপন করছে স্বল্প আয়ের সাধারণ মানুষ। এমন পরিস্থিতিতে অসহায় মানুষের কষ্ট লাঘবের জন্য মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ও যুবলীগ নেতা মোঃ সুমন আহমেদ ভূঁইয়ার নিজস্ব  অর্থায়ণে দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করছি। এছাড়াও করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি সফল করতে জনসচেতনতা বৃদ্ধির পাশাপাশি অসহায় কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে সাধ্যমতো চাল, ডাল ও শাক-সবজীসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী উপহার প্রদানে অব্যাহত থাকবে। পাশাপাশি দেশের যে কোন সংকটময় পরিস্থিতি মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর সার্বিক দিকনির্দেশনা বাস্তবায়নে সব সময় প্রস্তুত আছেন যুবলীগ নেতা সুমন ভূঁইয়া।  আসন্ন পবিত্র ঈদুল ফিতর উদযাপনে সরকারের পক্ষ থেকে যেসব বিধি-নিষেধ দেয়া হয়েছে, তা মেনে স্বাস্থ্য বিধি মোতাবেক ঈদ উদযাপন করার আহবানও জানান এই শ্রমিকলীগ নেতা।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।