সোমবার, ২৫শে মে, ২০২০ ইং

দিনাজপুরে ৮ বোতল ফেন্সিডিলসহ এ এস আই গ্রেফতার

প্রকাশিত: ১০:০০ পূর্বাহ্ণ , মে ২০, ২০২০

দিনাজপুরে ৮ বোতল ফেন্সিডিলসহ এ এস আই গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি:  দিনাজপুর পুলিশ লাইনস এর কর্মরত এ এস আই শামিম আহমেদ (৩২) নামক এক পুলিশ সদস্যকে ৮ বোতল ফেন্সিডিলসহ হাতে নাতে গ্রেফতার করেছে জেলা পুলিশ । আজ বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে দিনাজপুর পুলিশ সুপার আনোয়ার হোসেন সংবাদ টি নিশ্চিত করে বলেন, ফেন্সিডিলসহ আটক পুলিশ সদস্যের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে ।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোজাফফর হোসেন বলেন , গত বুধবার সন্ধ্যা ৬.৫০ মিনিটে এ,এস,আই শামীম আহমেদের ভাড়া বাসা ঈদগাহ আবাসিক এলাকায় দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার শচীন চাকমা ও সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকারের নেতৃত্বে একদল পুলিশ সদস্য ৮ বোতল ফেন্সিডিলসহ এ,এস,আই শামিম আহমেদকে গ্রেফতার করে । রাতেই ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ৩৬(১) এর ১৪(খ) ধারায় নিয়মিত মামলা দায়ের করে এ.এস,আই শামিম আহমেদকে গ্রেফতার দেখিয়ে মামলা রুজু করা হয়েছে । যার মামলা নং ৪২ । তিনি আরোও বলেন , কোতয়ালী থানার উপ পরিদর্শক জসিম উদ্দীনকে এই মামলার তদন্তকারী অফিসার নিয়োগ প্রদান করা হয়েছে ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।