শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

গাবতলীতে আলোকিত বগুড়ার আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১২:২৮ অপরাহ্ণ , মে ২০, ২০২০

গাবতলীতে আলোকিত বগুড়ার আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ
বগুড়া প্রতিনিধিঃ আলোকিত বগুড়ার গাবতলী উপজেলা শাখার আয়োজনে গরীব অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। ১৯ মে মঙ্গলবার বিকেলে আলোকিত বগুড়ার গাবতলী উপজেলা শাখার আহবায়ক আব্দুল করিমের সভাপতিত্বে নেপালতলী মধ্যপাড়া বদিউজ্জামান হাফিজিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) নুরুজ্জামান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলোকিত বগুড়ার নির্বাহী পরিচালক এ্যাড, ফেরদৌসী অাখতার রুনা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আলোকিত বগুড়ার নির্বাহী সদস্য  সাংবাদিক সুব্রত কুমার ঘোষ, আলোকিত বগুড়ার যুবরাজ তারেক রহমান, মাহমুদ, রফিকুল ইসলাম, মিজানুর রহমান প্রমূখ।
অনুষ্ঠান শেষে ৭০ জন দুস্থ গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। প্রধান অতিথির বক্তব্যে ওসি নুরুজ্জামান বলেন, আলোকিত বগুড়া মানুষের কল্যানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। গরীব অসহায় মানুষের পাশে দাড়িয়ে আলোকিত বগুড়া সকলকে সহযোগিতা করে চলেছে। তিনি বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে আলোকিত বগুড়ার জেলার বিভিন্ন স্থানে জনগনকে সচেতন করে চলেছে। আলোকিত বগুড়ার পাশাপাশি পুলিশ প্রশাসনও মানুষকে সহযোগিতা করে চলছে।
বিশেষ অতিথির বক্তব্যে এ্যাড, রুনা বলেন আলোকিত বগুড়ার সবসময় মানুষের পাশে আছে। মানুষের মঙ্গলে আলোকিত বগুড়ার সকল সদস্য একযোগে কাজ করে যাচ্ছে। আলোকিত বগুড়া একটি অরাজনৈতিক ও অলাভজনক সামাজিক প্রতিষ্ঠান। মানুষকে সহযোগিতা করাই আলোকিত বগুড়ার একমাত্র কাজ।করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে আলোকিত বগুড়ার জেলার প্রতিটি উপজেলার মানুষকে সচেতন করতে এক যোগে কাজ করে চলেছে। আলোকিত বগুড়ার সকল সদস্য মানুষের কল্যানে নিয়মিত ব্লাড ডোনেট করে আসছে। আলোকিত বগুড়ার মাধ্যমে বগুড়াবাসীর ভাগ্যের পরিবর্তন ঘটানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আগামীতে জনগনকে আরো সহযোগিতা করবে আলোকিত বগুড়া।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।